| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত চাঁদাবাজির মামলায় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে অভিযোগপত্র


চাঁদাবাজির মামলায় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে অভিযোগপত্র


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     20 December, 2021     02:08 AM    


চাঁদাবাজির মামলায় আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী ও জয়যাত্রা টিভির চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীরসহ পাঁচ জনের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করা হয়েছে। অভিযোগপত্রভূক্ত অপর আসামিরা হলেন, জয়যাত্রা টিভির জেনারেল ম্যানেজার হাজেরা খাতুন ওরফে অনি, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান আরিফ, কো-অর্ডিনেটর সানাউল্লাহ নূরী ও স্টাফ রিপোর্টার মাহফুজ শাহরিয়ার। মামলায় মাহফুজ শাহরিয়ার পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) ঢাকার মহানগর হাকিম হাকিম নুরুল হুদা চৌধুরীর আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি।

মামলায় অভিযোগ থেকে জানা যায়, আসামিরা পরস্পর যোগসাজশে সরকারের অনুমোদন না থাকা সত্ত্বেও জয়যাত্রা টিভি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল দাবি করে দেশের বিভিন্ন জেলার প্রতিনিধি নিয়োগ করে মোটা অংকের টাকা জামানত হিসেবে গ্রহণ করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করেন। প্রতিনিধিদের কাছ থেকে প্রতি মাসে তিন হাজার টাকা করে চাঁদা আদায় করছিলেন তারা। এ অভিযোগে গত ২ আগস্ট রাতে পল্লবী থানায় সাংবাদিক আব্দুর রহমান তুহিন বাদী হয়ে চাঁদাবাজির মামলা করেন।

/জেআর/