| |
               

মূল পাতা সারাদেশ ‘আমার জন্য দোয়া করো, যাতে ‘লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসুলুল্লাহ’ বলে মারা যেতে পারি’


‘আমার জন্য দোয়া করো, যাতে ‘লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসুলুল্লাহ’ বলে মারা যেতে পারি’


রহমত ডেস্ক     16 December, 2021     11:23 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, শিশু কিশোররাই আগামীর ভবিষ্যৎ। আমি হয়তো আগামী কাল থাকবো না, তোমরা থাকবে। তাই এসো সবাই মিলে দেশটাকে সুন্দর করে গড়ে তোলার স্বপ্ন দেখি। বাবা-মার প্রতি সম্মান ও যত্নশীল থেকে। আমার জন্য দোয়া করো, যাতে আমি মৃত্যুর সময় আল্লাহকে খুশি করে আমার ধর্ম নিয়ে, ‘লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসুলুল্লাহ’ বলে মারা যেতে পারি।আজ (১৬ ডিসেম্বর) বৃহস্পতিবার স্থানীয় ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বিজয়ের সুবর্ণজয়ন্তীর শপথ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, যারা পেছন থেকে এখনও এই দেশের শান্তি নষ্টের জন্য খেলছেন, স্বাধীনতাকে নস্যাৎ করার জন্য অপপ্রয়াস চালাচ্ছেন, তাদের উদ্দেশে বলতে চাই, আপনারা যদি খেলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, আমরাও খেলব। সামনে খেলা অব্যশই হবে এবং এই খেলায় স্বাধীনতার পক্ষের শক্তি জয়লাভ করবে। সারাদেশে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। যারা রাত জাগেন বলে আমরা আরামে ঘুমাই; সেই পুলিশ বাহিনী, সেই র‌্যাব, বিজিবি এবং যারা আমাদের দেশের জন্য অক্লান্ত পরিশ্রম করে জঙ্গিবাদ নির্মূল করেছেন, সেইসব মানুষের মনোবল ভেঙে দেওয়ার জন্য একটি শক্তি কাজ করে যাচ্ছে। দেশে ষড়যন্ত্র হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে এই খেলা শুরু হয়েছে। সামনে আরও ষড়যন্ত্র হবে।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ফাতেমাতুল জান্নাত, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, সিভিল সার্জন ডা. মো. ইমতিয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর