| |
               

মূল পাতা ইসলাম দেশব্যাপী শুরু হচ্ছে ‘ইসলামিক আইকন’


জাতীয় প্রতিযোগিতা ও মেগা রিয়েলিটি শো

দেশব্যাপী শুরু হচ্ছে ‘ইসলামিক আইকন’


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     16 February, 2021     11:15 AM    


চলছে রজব মাস। রমজান মাসের আর বেশি বাকি নেই। পবিত্র মাহে রমজান উপলক্ষে শুরু হচ্ছে দেশব্যাপী জাতীয় প্রতিযোগিতা ও মেগা রিয়েলিটি শো ‘বিএমএলপি গ্যাস, ইসলামিক আইকন-২০২১।’

অনুষ্ঠানটি প্রচার হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভিতে। বাংলাদেশে এই প্রথম ইসলামিক ট্যালেন্টদের নিয়ে এই আয়োজন গার্ডিয়ান রিসার্চ ফাউন্ডেশনের। এই অনুষ্ঠানে ইসলামিক কারেন্ট নলেজে পারদর্শী কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রতিভাবানরা অংশ নেবেন।

আয়োজক সূত্রে জানা গেছে, এই রিয়েলিটি শোর দেশব্যাপী অডিশন পর্ব শুরু হবে ২০ ফেব্রুয়ারি, চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। বাছাই প্রক্রিয়া বিভাগ ও জেলা পর্যায়ে অনুষ্ঠিত হবে। এ ছাড়া অনলাইনের মাধ্যমেও বাছাই প্রক্রিয়া চলবে। বাছাইকৃতদের ঢাকায় এনে ৬ মার্চ থেকে গ্রুমিং করানো হবে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গার্ডিয়ান রিসার্চ ফাউন্ডেশন ও সেন্ট্রাল শরিয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস-এর চেয়ারম্যান প্রফেসর ড. গিয়াস উদ্দিন তালুকদার, স্মার্ট গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বিএম এনার্জি বিডি লিমিটেডের পরিচালক মাহফুজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধ্যাপক ড. নকীব মুহাম্মদ নসরুল্লাহ, বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত খতিব মুফতি মহিবুল্লাহিল বাকী নদভী, ইসলামিক আইকনের পরিচালক খালিদ সাইফুল্লাহ বকসী প্রমুখ।

অনুষ্ঠানটির মূলপর্বে বিজয়ী প্রথম, দ্বিতীয় ও তৃতীয়সহ মোট ১০ জনকে ১৫ লাখ টাকার পুরস্কার দেওয়া হবে। অনুষ্ঠানটিতে বিচারক হিসেবে থাকবেন দেশ-বিদেশের প্রখ্যাত আলেমে দ্বীন ও ইসলামিক স্কলাররা।
-জেড