| |
               

মূল পাতা সারাদেশ তাড়াশে ২ কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া


তাড়াশে ২ কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া


তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি     05 January, 2021     03:15 PM    


সিরাজগঞ্জের তাড়াশে পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকদের গত বছরের প্রায় ২ কোটি টাকা বকেয়া বিদ্যুৎ বিল তুলতে মাইকিং করা হচ্ছে। মঙ্গলবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকে প্রচারণা চালাচ্ছে তাড়াশ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিস।

তাড়াশ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিস সূত্রে জানা গেছে, শত ভাগ বিদ্যুতের উপজেলা তাড়াশ। আর তাড়াশ পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় উগজেলার ৮ ইউনিয়ন ও ১ টি পৌর সভা এলাকায় তাদের প্রায় ৬০ হাজার গ্রাহক রয়েছে । কিন্তু গত ২০২০ সালে উপজেলার বিভিন্ন গ্রামের গ্রাহকরা প্রায় ২ কোটি টাকা বিদ্যুৎ বিল পরিশোধ না করে বকেয়া
রাখেন।

এ দিকে বিপুল অংকের বিদ্যুৎ বিলের সরকারি টাকা বকেয়া রাখায় তাড়াশ পল্লী বিদ্যুৎ সমিতি গত বছরের ওই বকেয়া বিদ্যুৎ বিল তুলতে তাড়াশ পৌর শহরসহ বিভিন্ন স্থানে শর্তকর্তামূলক মাইকিং শুরু করেছেন। এতে বলা হচ্ছে আগামী ১০ জানুয়ারির মধ্যে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করলে বিল বকেয়া রাখা গ্রাহকদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে ।

এ প্রসঙ্গে তাড়াশ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আশরাফ আলী খান বলেন , সারা বছর নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করার পরও গ্রাহকরা বিদ্যুৎ বিল বকেয়া রাখায় বিষয়টি দুঃখজনক। তাই বিদ্যুৎ বিল বকেয়া রাখা গ্রাহকদের বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে শর্তকর্তামূলক মাইকিং করা হচ্ছে।
-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী সিরাজগঞ্জ তাড়াশ