| |
               

মূল পাতা ইসলাম চলছে মাকতাবাতুল ইসলামের চতুর্থ সিরাতগ্রন্থ প্রদর্শনী ও মূল্যছাড় উৎসব


চলছে মাকতাবাতুল ইসলামের চতুর্থ সিরাতগ্রন্থ প্রদর্শনী ও মূল্যছাড় উৎসব


রহমতটোয়েন্টিফোর প্রতিবেদক     01 November, 2020     01:28 PM    


মাকতাবাতুল ইসলাম কর্তৃক আয়োজিত চতূর্থ সিরাতগ্রন্থ প্রদর্শনী ও মূল্যছাড় উৎসব শুরু হয়েছে। আয়োজকরা জানান, প্রকাশনীর প্রধান বিক্রয়কেন্দ্র মধ্যবাড্ডার আদর্শনগরে উৎসবটি চলবে ১০ দিন।

'মহানবীর জীবনাদর্শ অনুসরণে সিরাত পাঠের বিকল্প নেই' স্লোগান নিয়ে শুরু হতে-যাওয়া এ প্রদর্শনী বেশ কিছু আয়োজন নিয়ে হাজির হয়েছে। পাশাপাশি একই জায়গায় শুরু হয়েছে মাকতাবাতুল আযহার কর্তৃক আয়োজিত সিরাতুন্নবী কিতাব মেলা। প্রদর্শনীতে স্থান পেয়েছে বাংলা ভাষায় প্রকাশিত দেশের শীর্ষস্থানীয় প্রকাশনীগুলোর নির্ভরযোগ্য সব সিরাতগ্রন্থ।

এ ছাড়া সংশ্লিষ্ট প্রকাশনীসহ অন্যান্য প্রকাশনীর বিভিন্ন বাংলা প্রকাশনায় থাকবে ৬০% পর্যন্ত মূল্যছাড়। মাকতাবাতুল ইসলাম-এর প্রতিষ্ঠাতা মাওলানা আহমাদ গালিব রহমতটোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, পাঠককে সিরাত পাঠে উদ্বুদ্ধ করার জন্য সিরাতগ্রন্থ প্রদর্শনীর এ আয়োজন করা হয়েছে। তারা তাদের এ আয়োজন প্রতিবছর অব্যাহত রাখবেন বলে আশা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ৩০ অক্টোবর শুরু হওয়া প্রদর্শনীটি শেষ হবে ৮ নভেম্বর। এতে সীরাত বিষয়ক বিভিন্ন প্রকাশনীর নির্ভরযোগ্য গ্রন্থসম্ভারসহ শত শত বাংলা প্রকাশনায় ৩০% থেকে ৬০% পর্যন্ত মূল্যছাড় রয়েছে। প্রয়োজনে যোগাযোগ- 01911620447 ও 01912395351।

-জেড