| |
               

মূল পাতা সারাদেশ জেলা চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১


চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১


মফস্বল ডেস্ক     24 October, 2024     09:04 AM    


চাঁদপুরের হাজীগঞ্জে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মো. আলী গাজী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশার যাত্রী মো. উজির আলী (৪৬)।

বুধবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার ধেররা তালুকদার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আলী সদর উপজেলার খলিশাডুলি ফয়সাল ফিলিং স্টেশন সংলগ্ন গাজী বাড়ির মৃত ছলেমান গাজীর ছেলে।

আর আহত উজির আলীর বাড়ী নাটোর জেলায়। তার বাবার নাম আব্দুর রহমান। তিনি হাজীগঞ্জ উপজেলায় জাগরণ নামে সংস্থার মাঠ কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, আইদি পরিবহনের যাত্রীবাহী একটি বাস চাঁদপুর থেকে হাজীগঞ্জের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে এলে চাঁদপুরগামী অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক ও একজন যাত্রী গুরুতর আহত হন। আর অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

নিহত ব্যক্তির বড় ভাই মজিবুর রহমান গাজী বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় রেফার করলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

থানা পুলিশ জানায়, দুর্ঘটনায় দুজনই গুরুতর আহত হন। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে (কুমেক) হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে মো. আলীর মৃত্যু হয়েছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন ফারুক বলেন, চালকের মরদেহ কুমিল্লা থেকে আনা হলে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনায় কবলিত সিএনজি ও বাসটি থানা হেফাজতে জব্দ আছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর হাজীগঞ্জ