| |
               

মূল পাতা জাতীয় ওলামা-মাশায়েখ ও সুধী সম্মেলন ২৪ অক্টোবর, সফল করার আহ্বান


ফাইল ছবি

ওলামা-মাশায়েখ ও সুধী সম্মেলন ২৪ অক্টোবর, সফল করার আহ্বান


রহমত নিউজ     22 October, 2024     10:33 PM    


সম্মিলিত খতমে নবুওয়ত পরিষদ বাংলাদেশের উদ্যোগে আগামী বৃহস্পতিবার (২৪ অক্টোবর ) আয়োজিত ওলামা-মাশায়েখ ও সুধী সম্মেলন সফল করার আহ্বান জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক মধুপুরের পীর মাওলানা আব্দুল হামীদ ও সদস্য সচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী।

মঙ্গলবার (২২ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় নেতৃদ্বয় এ আহ্বান জানান।

রাষ্ট্রীয়ভাবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে সকাল ৯টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (আইডিইবি) মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উম্মুল মাদারিস জামিয়া আহলিয়া দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক মাওলানা খলিল আহমাদ কাসেমী, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়েখ সাজিদুর রহমান, বরুনার পীরসাহেব মাওলানা রশিদুর রহমান ও সাবেক ধর্মমন্ত্রী আলহাজ নাজিমুদ্দিন আল আজাদ।

সম্মেলনে আরো বক্তৃতা করবেন দেশবরেণ্য উলামায়ে কেরাম ও সুধীবৃন্দ।

গণমাধ্যমে পাঠানো বার্তায় মাওলানা আব্দুল হামীদ ও মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, আমরা আহূত ওলামা-মাশায়েখ ও সুধী সম্মেলন স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে তা বাস্তবায়ন করতে দেশের সর্বস্তরের ওলামা-মাশায়েখ, সুধী সমাজ ও আপামর তৌহিদী জনতার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।