| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বন্যার্তদের মাঝে খেলাফত ছাত্র আন্দোলনের ত্রাণ বিতরণ


বন্যার্তদের মাঝে খেলাফত ছাত্র আন্দোলনের ত্রাণ বিতরণ


রহমত নিউজ     27 August, 2024     08:04 PM    


ভারত থেকে নেমে আসা ঢলে ডুবেছে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের জেলাগুলো। দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। দেশের ১১ জেলায় ভয়াবহ এই বন্যায় এখন পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ক্ষতিগ্রস্ত হয়েছেন ৫৬ লাখেরও বেশি মানুষ। বন্যাকবলিত সেসব এলাকায় ত্রাণ বিতরণ করছে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন।

আজ মঙ্গলবার(২৭শে আগষ্ট) সকালে বুড়িচং উপজেলার দক্ষিন শ্যামপুর, উত্তর শ্যামপুর, পীর যাত্রাপুর, জগতপুর ও সাদকপুর বন্যায় প্লাবিত এলাকায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, চিড়া, ডাল, আলু, সয়াবিন তৈল, বিস্কিট, মিনারেল ওয়াটার, শিশুখাদ্য,  ওরস্যালাইন ও  প্রয়োজনীয় ওষুধপত্র।

এ সময় অন্যান্যের মাঝে  উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদি, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মুফাসসির হোসাইন, বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি হাফেজ জাকির বিল্লাহ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ শাহিনুর আলম শাহিন, ছাত্র আন্দোলন ঢাকা মহানগরীর সহ সভাপতি হাফেজ আতাউল্লাহ,পীর যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের ও ইউপি মেম্বার শফিউল করিম প্রমুখ।