| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ঘোষিত বাজেট গতানুগতিক ও লুটপাটের: মাওলানা ইউসুফ আশরফ


ঘোষিত বাজেট গতানুগতিক ও লুটপাটের: মাওলানা ইউসুফ আশরফ


রহমত নিউজ     09 June, 2024     09:07 AM    


বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেন, ঘোষিত বাজেটে কালো টাকা সাদা করার ফলে দেশে চুরি ডাকাতি বেড়ে যাবে ও দুর্নীতি প্রশ্রয় পাবে। র্ধ্বমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও বেকারত্ব দূরিকরণে ঘোষিত বাজেটে কোনো সামাধান নাই।এ বাজেট গতানুগতিক ও লুটপাটের। তি

নি আরও বলেন,  ফিলিস্তিনের স্বাধীন ভূমিতে মুসলমানদের উপর ইসরাঈলী বর্বরোচিত হামলা এখনো অব্যাহত রয়েছে। হামলায় অসংখ্য নারী ও পুরুষ আহত ও নিহত হচ্ছে। এমনকি সন্ত্রাসীরা ত্রাণ বাহি গাড়িতে ও ত্রাণ নিতে আস লোকজনের উপর হামল করছে। বিশ্ব মোড়ল ও মানবাধিকার সংস্থাগুলে নিরব ভূমিকা পালন করছে। ইসরঈলের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে বিশ্ব মুসলিম নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ভূমিকা এবং ইসরাঈলের পণ্য বয়কট করার আহ্বান জানান। তিনি বলেন, ভারত বাংলাদেশের শিক্ষা সাংস্কৃতি ধ্বংস করে দিচ্ছে। বাংলাদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ত ও ইসলাম টিকিয়ে রাখতে হলে ভারতের আধিপত্যবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে এবং ভারতের দালালদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে  হবে। 

শনিবার (৮ জুন) বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে সংগঠনের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হকের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন  নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, মুফতি সাঈদ নুর, যুগ্মমহাসচিব মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আবুল হাসানাত জালালী,  মাওলানা আবু সাঈদ নোমান, কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভ’ইয়া, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, নির্বাহী সদস্য  মাওলানা সাব্বির আহমদ উসমানী, মাওলানা রুহুল আমীন খান, মাওলানা আব্দুস সোবহান, মাওলানা মুহসিন উদ্দীন বেলালী, মাওলানা হেদায়াতুল্লাহ হাদী, মুফতি হাবীবুর রহমান কাসেমী, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ আমিনী, উত্তরের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন রাজী প্রমুখ।

বৈঠকে আগামী ২৭ জুন ঢাকায় জাতীয় উলামা সম্মেলন করার সিদ্ধান্ত হয়।