| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী রিকশাচালকের পা ভেঙে দেওয়ার দায়ে ট্রাফিক পুলিশ ক্লোজড


সেই ট্রাফিক পুলিশ সদস্য সোহেল রানা। ছবি: সংগৃহীত

রিকশাচালকের পা ভেঙে দেওয়ার দায়ে ট্রাফিক পুলিশ ক্লোজড


রহমত নিউজ     18 May, 2024     08:23 AM    


সাভারে লোহার পাইপ দিয়ে এক রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়ার অভিযোগে সোহেল রানা নামে ঢাকা উত্তরের ট্রাফিক পুলিশের এক রেকার ড্রাইভারকে ক্লোজড করা হয়েছে।

শুক্রবার (১৭ মে) রাতে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস ও ট্রাফিক) আব্দুল্লাহিল কাফী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে একইদিন সকালে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ডে ফজলু নামে এক অটোরিকশা চালককে মারধর করেন সোহেল রানা।

ভুক্তভোগী রিকশাচালক ফজলু জানান, আমি পাকিজার সামনে থেকে রিকশা চালিয়ে গেন্ডার দিকে আসছিলাম। এসময় একটি মোটরসাইকেল করে ট্রাফিক পুলিশ আমাকে ধাওয়া দেয়। পরে আমি গেন্ডা বাসস্ট্যান্ডের কাছে এসে রিকশা ব্রেক করি। এসময় মোটরসাইকেল থেকে ট্রাফিক পুলিশ নেমে আমার বাম পায়ে লোহার পাইপ দিয়ে আঘাত করে। পরে আমাকে লোহার পাইপ দিয়ে পায়ে এলোপাথাড়ি মারধর করে। আমি হাত দিয়ে ঠেকাতে চেষ্টা করি, কিন্তু পারিনি। পরে আমি মাটিতে পড়ে যাই।

তিনি বলেন, সেখান থেকে আর দাঁড়াতে পারছিলাম না। পরে স্থানীয়রা এগিয়ে এলে আমাকে মারধর করা থামায় ওই ট্রাফিক পুলিশ। এরপরে আমাকে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস ও ট্রাফিক) আব্দুল্লাহিল কাফী জানান, রিকশাচালককে মারধরের অভিযোগে রেকার ড্রাইভার সোহেলকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পরে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা