| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী রাজধানীতে বাসকে ধাক্কা দিল সিমেন্টবাহী গাড়ি, নারী নিহত


রাজধানীতে বাসকে ধাক্কা দিল সিমেন্টবাহী গাড়ি, নারী নিহত


রহমত নিউজ     21 April, 2024     12:45 PM    


রাজধানীর জিরো পয়েন্টে বাসে সিমেন্টবাহী গাড়ির ধাক্কায় আয়েশা আক্তার (২০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্বামী খায়রুল ইসলামসহ (২৫) আরও কয়েকজন।

রোববার (২১ এপ্রিল) ভোর সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় আয়েশা আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত আয়েশা পটুয়াখালীর সদর উপজেলার চারবুনিয়া গ্রামের মোশারফ পেদার মেয়ে। তিনি স্বামীর সঙ্গে গাজীপুরের টঙ্গী চেরাগআলী এলাকায় থাকতেন।

নিহত আয়েশার দূর সম্পর্কের মামা জহিরুল ইসলাম রাফি জানান, আয়েশা তার স্বামী খাইরুল ইসলামকে সঙ্গে নিয়ে গাজীপুরের টঙ্গী চেরাগআলী এলাকায় থাকতেন। সেখানে একই গার্মেন্টসে স্বামী-স্ত্রী দুজনই চাকরি করতেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে গিয়েছিলেন তারা। আগামীকাল সোমবার তাদের গার্মেন্টস চালু হওয়ার কথা থাকায় রোববার ভোরে গ্রাম থেকে ঢাকায় ফিরেন। এরপর সদরঘাট থেকে আজমেরী গ্লোরি পরিবহন বাসে করে গাজীপুর যাচ্ছিলেন। পথে গুলিস্তান জিরো পয়েন্টে একটি সিমেন্ট বোঝাই গাড়ি তাদের বাসটিতে ধাক্কা দেয়। এতে আয়েশা ও তার স্বামী খায়রুলসহ বাসের আরও কয়েকজন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে আয়েশার মৃত্যু হয়। তবে আয়েশার স্বামী আশঙ্কামুক্ত।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আয়েশার মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা