| |
               

মূল পাতা জাতীয় দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট নিয়ে মাঠে থাকবে র‌্যাব


সংগৃহীত

দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট নিয়ে মাঠে থাকবে র‌্যাব


রহমত নিউজ     07 February, 2024     08:56 PM    


র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন জানিয়েছেন দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে রাখতে র‍্যাব ফোর্সেস নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করবে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) র‍্যাব সদরদপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ কথা জানান।

খুরশীদ হোসেন বলেন, র‍্যাব ফোর্সেস অতীতের মতো ভবিষ্যতেও মাদকদ্রব্য উদ্ধার ও পণ্যবাহী যানবাহনে চাঁদাবাজির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে। দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ রাখতে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করবে।

র‍্যাব ও সাংবাদিক একে অপরের পরিপূরক উল্লেখ করে তিনি বলেন, র‍্যাব এবং সাংবাদিকদের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে সন্ত্রাস দমন, মাদক উদ্ধার, হত্যাকারী, ডাকাত, অপহরণকারী ও চাঁদাবাজসহ যেকোনো অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হবে।

আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি অপরাধ দমনের ক্ষেত্রে যেকোনো অপরাধের তথ্য প্রদান করে র‍্যাবকে সহায়তা করার আহ্বানও জানান তিনি।

এ সময় র‍্যাব মহাপরিচালক ক্র্যাবের নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং নেতারাও ক্র্যাবের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।