| |
               

মূল পাতা সারাদেশ জেলা ফেনীতে চুরির মামলায় দুই ইউপি সদস্য কারাগারে  


ফেনীতে চুরির মামলায় দুই ইউপি সদস্য কারাগারে  


রহমত নিউজ     01 February, 2024     08:42 PM    


ফেনীতে চুরির মামলায় দুই ইউপি সদস্য কারাগারে  

মোটরসাইকেল চুরির মামলায় ফেনীর সোনাগাজী উপজেলার ৯নং নবাবপুর ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আলী আশরাফ সোহেল (৫০) ও ৮নং আমিরাবাদ ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীমকে (৫১) কারাগারে পাঠিয়েছে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত সোনাগাজী।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সোনাগাজী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে ফেনীর কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, সোনাগাজী পৌরসভার রাকিব প্লাজার ‘ব্লু ড্রিম’ নামক প্রতিষ্ঠানের মালিক গাজী নোমান ২০২২ সালের ২৩ অক্টোবর দুপুরের দিকে মার্কেটের নিচে মোটরসাইকেল রেখে দোকানে যায়। বিকেল প্রায় ৪টার দিকে দোকান থেকে নেমে নিচে এসে দেখে তার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এ সময় খোঁজখবর নিয়ে না পেয়ে আশপাশের বিভিন্ন প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ সংগ্রহের মাধ্যমে পরিচয় শনাক্ত করে গাজী নোমান বাদী হয়ে আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া শামীম, নবাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত মাস্টার জাফর আহম্মদের ছেলে আলী আশ্রাফ সোহেল মেম্বার, ফেনী সদর উপজেলার দক্ষিণ ফরহাদ নগরের মৃত আলি আহম্মদের ছেলে মিন্টু মিয়াসহ আরও তিনজনের পরিচয় শনাক্ত করে আন্তঃজেলা চোর চক্রের সংঘবদ্ধ সদস্যদের নাম উল্লেখ করে তাদের আসামি করে মামলা করেন।

মামলার বাদী গাজী নোমান জানান, আমি ন্যায় বিচার ও দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধা রেখে মামলা করেছি। আশা করছি চোর চক্রের সদস্যদের কঠিন বিচার ও আমি ন্যায়বিচার পাবো। আসামিদের কারাগারে পাঠানোর পর থেকে বিভিন্ন মহল থেকে আমাকে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। এতে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী সোনাগাজী