| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল নির্বাচন প্রত্যাখ্যান করে জনতা সরকারকে লালকার্ড দেখিয়েছে: চরমোনাই পীর


নির্বাচন প্রত্যাখ্যান করে জনতা সরকারকে লালকার্ড দেখিয়েছে: চরমোনাই পীর


রহমত নিউজ     07 January, 2024     07:56 PM    


ভোট বর্জন করায় দেশপ্রেমিক ঈমানদার জনতাকে প্রাণঢালা অভিনন্দন, আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। তিনি বলেন, ভোট বর্জনের মাধ্যমে সচেতন দেশবাসি স্বৈরাচারি সরকারকে লালকার্ড দেখিয়ে প্রমাণ করলো দলীয় সরকারের পাতানো তথাকথিত এ নির্বাচনের নাটক শুধু দেখতেই চায়না বরং ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। একতরফা প্রহসনের নির্বাচনকে জনগণ সর্বাত্মকভাবে বর্জনের মাধ্যমে অবৈধ সরকারকে একটি ম্যাসেজ দিয়েছে।

আজ (৭ জানুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মুফতী রেজাউল করিম বলেন, জাতি গোটা দেশে ভোটারবিহীন ভোট কেন্দ্রগুলোর হাহাকার দেখেছে। দলান্ধ, দলবাজ ও বধির নির্বাচন কমিশন ভোটপ্রদানের পার্সেন্টিসের যে কল্পকাহিনী উল্লেখ করেছে, তা শুধু হাস্যকর; মিথ্যা-ই নয় বরং কোথাও রাতে সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখা, কোথাও-বা প্রকাশ্য দিবালোকে গুন্ডাবাহিনীর ব্যালটপেপারে সিল মারার হলি খেলার ঘটনা ঘটিয়ে ভোটারবিহীন ভোটের আইওয়াশ কাউন্ট করা হয়েছে।

দেশের জনগণকে নতুন উদ্দ্যমে সরকারবিরোধী আন্দোলন জোরদার করার আহ্বান জানিয়ে চরমোনাই পীর বলেন, দেশব্যাপী ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলন-এর দাবানল যেভাবে জ্বলে উঠছে; দেশবাসি জাতীয় সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে তা প্রশমিত করবে, ইনশাআল্লাহ।