| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ ভোট চুরির সংস্কৃতি চালু করেছিল জিয়াউর রহমান: শেখ হাসিনা


ভোট চুরির সংস্কৃতি চালু করেছিল জিয়াউর রহমান: শেখ হাসিনা


রহমত নিউজ     28 December, 2023     04:47 PM    


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে ভোট চুরির সংস্কৃতি চালু করেছিল বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ৩টায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ৬ জেলার নির্বাচনী জনসভায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি।  

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত সবসময় নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে। আর প্রত্যেকটি কাজে আওয়ামী লীগ মানুষের কল্যাণে পদক্ষেপ নেয়।

 তিনি বলেন, উন্নয়নশীল দেশের মর্যাদা ধরে রেখে দেশকে এগিয়ে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পরিকল্পনা রয়েছে আওয়ামী লীগ সরকারের। ২০২৬ সাল থেকে উন্নয়নশীল বাংলাদেশের যে যাত্রা শুরু হবে, তা ধরে রাখার পরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছে আওয়ামী লীগ।  

তিনি বলেন, উন্নয়নশীল দেশের মর্যাদা বাস্তবায়ন করে সেই পথেই উন্নত বাংলাদেশ গড়বে আওয়ামী লীগ। তার জন্য আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে সে সুযোগ দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।  

শেখ হাসিনা বলেন, উন্নত জীবনের ধারা অব্যাহত রেখে সুন্দর জীবন যাপনের জন্য আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে। ২০০৯ সাল থেকে ধারাবাহিকভাবে আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন প্রান্তিক পর্যায় পর্যন্ত নিশ্চিত হয়েছে।  

তিনি বলেন, একমাত্র আওয়ামী লীগই পারবে এই অগ্রযাত্রা ধরে রাখতে। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকায় ভোট চাওয়ার নির্দেশ দেন।