| |
               

মূল পাতা জাতীয় ২৫ অক্টোবর হেফাজতের জাতীয় ওলামা মশায়েখ সম্মেলন


২৫ অক্টোবর হেফাজতের জাতীয় ওলামা মশায়েখ সম্মেলন


রহমত নিউজ     19 October, 2023     12:31 PM    


পূর্ব ঘোষণা অনুযায়ী, আগামী ২৮ অক্টোবর হতে যাওয়া জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলনের তারিখ পরিবর্তন করে ২৫ অক্টোবর, বুধবার, সকাল ০৯ টায় ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশন মিলনায়তনে করার সিদ্ধান্ত গ্রহণ করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আজ (১৯ অক্টোবর) বৃহস্পতিবার, সকাল ০৭.৩০ মিনিটে উত্তরা দারুল উলূম বাবুস সালাম ফাউন্ডেশনে জাতীয় ওলামা মশায়েখ সম্মেলন বাস্তবায়ন কমিটির এক সভায় এ  সিদ্ধান্ত গ্রহণ করা হয়। হেফাজতের নায়েবে আমীর মাওলানা মাহফুজুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, মাওলানা জুনায়েদ আল হবিব, মাওলানা মুহিউদ্দিন রাব্বানী, মাওলানা নাজমুল হাসান কাসেমী, মুফতি মাসউদুল করীম, মুফতি বশিরুল্লাহ, মুফতি কিফায়াতুল্লাহ আজহারী, মুফতি জাকির হোসাইন, মাওলানা আতাউল্লাহ আমিন, মুফতী কামাল উদ্দিন, মাওলানা ফয়সাল আহমদ, মাওলানা আলী আকবর, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা হাসান জুনাইদ ও মাওলানা আব্দুল মালেক প্রমুখ।

সভায়  জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন বাস্তবায়নের লক্ষ্যে রাজধানী ঢাকাকে ১০ টি জোনে ভাগ করা হয়েছে। প্রত্যেক জোনে গণসংযোগ ও দাওয়াতি কার্যক্রম পরিচালনা করার জন্য একটি সম্মেলন বাস্তবায়ন কমিটিও গঠন করা হয়েছে। সভায় দেশের সর্বস্তরের উলামায়ে কেরামদের দাওয়াত দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠতিব্য জাতীয় উলামা-মাশায়েখ সম্মেলনে স্বতঃস্ফূর্তভাবে দেশের সর্বস্তরের উলামায়ে কেরাম অংশগ্রহণ করে তা বাস্তবায়ন করার জন্য উদাত্ত আহ্বান জানান হেফাজতের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব মাওলানা শায়খ সাজিদুর রহমান।