| |
               

মূল পাতা সারাদেশ মহানগর সেমিফাইনালে হেরে যাওয়া দলের সঙ্গে ফাইনাল খেলি না : তথ্যমন্ত্রী


সেমিফাইনালে হেরে যাওয়া দলের সঙ্গে ফাইনাল খেলি না : তথ্যমন্ত্রী


রহমত নিউজ     12 October, 2023     08:54 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মাসের প্রথম সপ্তাহে বলেছিল ৪৮ ঘণ্টার মধ্যে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। সেই ৪৮ ঘণ্টা পার হয়ে গেছে। তারা সেমিফাইনালে হেরে গেছে। যারা সেমিফাইনালে হেরে যায় তাদের সঙ্গে ফাইনাল খেলি না।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত রয়েছেন। ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন। ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির সমাবেশ সঞ্চালনা করেন।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের দৃশ্যপট গত ১৫ বছরে পাল্টে গেছে। যখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তখন দেশের অগ্রযাত্রার চাকাকে টেনে ধরতে চায় বিএনপি-জামায়াত। বাংলাদেশের স্বাধীনতা বিশ্বাস করে না। মির্জা ফখরুল বলেছিল পাকিস্তান ভালো ছিল। তারা কী বাংলাদেশ ভালোবাসতে পারে? তারা বাংলাদেশের অগ্রগতির চাকা টেনে ধরতে চায়? দেশে তারা সাম্প্রদায়িক হানাহানি সৃষ্টি করে। এই অপশক্তি বিরুদ্ধে আমাদের লড়াই করতে হবে।

তিনি আরো বলেন, আমরা তাদের হাতে দেশকে তুলে দিয়ে আবার আফগানিস্তান বানাতে দিতে পারি না। তারা কতটুকু পারবে আমরা জানি। আমাদের প্রতি মাসে টেনে নামায়। আমাদের টেনে নামাতে গোলাপবাগের গরুর মাঠে গিয়েছিল। এ মাসের প্রথম সপ্তাহে বলেছিল ৪৮ ঘণ্টার মধ্যে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। সেই ৪৮ ঘণ্টা পার হয়ে গেছে। তারা সেমিফাইনালে হেরে গেছে। যারা সেমিফাইনালে হেরে যায় তাদের সঙ্গে ফাইনাল খেলি না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দক্ষিণ