| |
               

মূল পাতা সারাদেশ জেলা যুক্তরাষ্ট্রের ভিসা নীতি ভোগাস, এতে কিছু হবে না : কাদের মির্জা


ফাইল ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ভিসা নীতি ভোগাস, এতে কিছু হবে না : কাদের মির্জা


রহমত নিউজ     29 September, 2023     08:42 PM    


বাংলাশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা নীতি ভোগাস। এতে আমাদের কিছু হবে না। আমেরিকা যে দেশে গণতন্ত্রের কথা বলে হস্তক্ষেপ করেছে, সেই দেশই ধ্বংস হয়ে গেছে। আজকে এখানে (বাংলাদেশে) চেষ্টা করছে কিন্তু কিচ্ছু হবে না। ড. মুহাম্মদ ইউনূসকে দিয়ে চেয়েছে কিছু করার জন্য, কিন্তু পারেনি। ইউনূস সরকারের সঙ্গে আঁতাত করে ঘরে বসে আছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, মো. ইউনুস, হাসান ইমাম বাদল, জামাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দীন মামুন, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাসেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্লাহ হামিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

আবদুল কাদের মির্জা বলেন, বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আঁতাত করেছে। তারা চায় কোনোভাবে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে ঘরে বসে থাকতে। তাদের কথা এবং মিছিলের বহর ছোট হয়ে গেছে। ইনশাআল্লাহ আগামী নির্বাচনে আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে আবার ক্ষমতায় আসবে। আজকে সবকিছু দৃশ্যমান। বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কেউ অস্বীকার করবে না। বিশ্বের সেরা তিনজন সৎ প্রধানমন্ত্রীর একজন হলেন শেখ হাসিনা।

তিনি আরো বলেন, এখনো খন্দকার মোশতাকরা আওয়ামী লীগে আছে, খন্দকার মোশতাকরা এখনো আওয়ামী লীগে আছে। তারা ওয়ান-ইলেভেনের মতো এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের থেকে আমাদের নেত্রীকে সাবধান থাকতে হবে। তাদের কাছে আওয়ামী লীগ নিরাপদ নয়। কেউ যদি আমাদের আঘাত করতে আসে, কেউ যদি একটা লাঠি নিয়ে আসে তাহলে আমরা ১০টা লাঠি দিয়ে জবাব দেব। কেউ যদি অস্ত্র নিয়ে আসে তাহলে আমরা অস্ত্রের ভাষায় জবাব দেব। কাউকে ছাড় দেওয়া হবে না। গত ১৫ বছর কাউকে আমরা কিছু বলিনি। সবাই বাসায় থাকতে পেরেছেন। সামনে কিছু হলে আমরা বসে থাকব না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী কোম্পানীগঞ্জ