| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ‌‘মনে হয়, খালেদা জিয়া বিদেশে গেলেই সরকার পড়ে যাবে’


‌‘মনে হয়, খালেদা জিয়া বিদেশে গেলেই সরকার পড়ে যাবে’


রহমত নিউজ     06 September, 2023     09:43 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, যারা কানে ব্যথা হলে জার্মানি যান, সিঙ্গাপুর যান, দাঁতের ব্যথা হলে ব্যাংকক যান আজকে সেই সরকার ক্ষমতায়। আর এই দেশেরই একজন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী তাকে একটি সাজানো মামলায় জেলে দিয়েছেন। তিনি আজ প্রচণ্ড অসুস্থ তারপরেও তাকে বিদেশে চিকিৎসা নেওয়ার সুযোগ দিচ্ছে না সরকার। মনে হয়, খালেদা জিয়া বিদেশে গেলেই সরকার পড়ে যাবে।

বুধবার (৬ সেপ্টেম্বর) প্রেস ক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের (জিসপ) উদ্যোগে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় এসব কথা বলেন তিনি। জিসপের নির্বাহী কমিটির সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফোরকান ই আলম প্রমুখ।

ওবায়দুল কাদেরের বক্তব্য প্রসঙ্গে আব্দুস সালাম বলেন, ওবায়দুল কাদের বলেছেন আওয়ামী লীগ যদি ক্ষমতায় আসতে না পারে তাহলে আওয়ামী লীগ শেষ। আন্দোলনের মধ্য দিয়ে যদি আওয়ামী লীগের পতন হয় তাহলে ওবায়দুল কাদেরের কথা সত্য। আমরা বিএনপির পক্ষ থেকে বলতে চাই এখনো সময় আছে। আমরা দেশে অরাজকতা চাই না। দেশে জিনিসপত্রের দাম বাড়ুক এটা আমরা চাই না। মায়ের বুক আপনারা খালি করেন এটা আমরা চাই না। তাই আমরা বলতে চাই, আজকে আপনারা ঘোষণা দেন যে আগামী নির্বাচন আপনারা ক্ষমতায় থেকে দিতে চান না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে আর আপনিও পাবলিকের আসনে বসবেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা