| |
               

মূল পাতা সারাদেশ জেলা যেকোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য পুলিশ প্রস্তুত : আইজিপি


যেকোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য পুলিশ প্রস্তুত : আইজিপি


রহমত নিউজ     06 September, 2023     08:04 PM    


বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালন এবং যেকোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য পুলিশ প্রস্তুত রয়েছে। বিগত দিনেও বাংলাদেশ পুলিশ যেভাবে দায়িত্ব পালন করেছে, আগামী দিনেও সেভাবেই দায়িত্ব পালনে তারা বদ্ধপরিকর।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জের আজমিরীগঞ্জ থানা পরিদর্শনকালে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব বলেন। পরিদর্শনকালে আইজিপির সঙ্গে ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে প্রমুখ। 

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ একটি পুরোনো প্রতিষ্ঠান। আমরা বিভিন্ন নির্বাচন, ঈদযাত্রা, পূজাসহ সব ধরনের উৎসব উদযাপনের জন্য সার্বিক নিরাপত্তা দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করেছি। আমাদের দেশে এক সময় একটা জঙ্গিবাদের তৎপরতা লক্ষ্য করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে পুলিশের জনবল বৃদ্ধি করা হয়েছে। যে কারণে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ সম্পূর্ণরূপে আমাদের দেশে নিয়ন্ত্রণে রয়েছে। যখনই তারা মাথা চাড়া দেয়ার চেষ্টা করেছে, তখনই আমরা আমাদের গোয়েন্দা তৎপরতার মাধ্যমে তথ্য সংগ্রহ করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট হবিগঞ্জ আজমিরীগঞ্জ