| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল সরকার পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠছে : ইউনুছ আহমাদ


সরকার পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠছে : ইউনুছ আহমাদ


রহমত নিউজ     08 August, 2023     07:52 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেন, বর্তমান অবৈধ সরকার জনমতের প্রতি কোন প্রকার তোয়াক্কা না করে গায়ের জোরে টিকে থাকতে এবং পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠছে। জনগণ আর এক মুহুর্তও বর্তমান সরকারকে ক্ষমতায় দেখতে চায় না।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি  এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন সহকারী মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, অর্থ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ, শিড়্গা ও সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা এবিএম জাকারিয়া, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা খলিলুর রহমান, জিএম রুহুল আমীন, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, অধ্যাপক নাসির উদ্দিন খান প্রমুখ।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে ‘ষড়যন্ত্র’ বলে সরকারের শেষ রক্ষা হবে না। বর্তমান আওয়ামী লীগ স্বাধীনতার ৫৩ বছরের ২৩ বছর রাষ্ট্র শাসন করে পর্যায়ক্রমে নাগরিক অধিকার কেড়ে নিয়েছে। ২০১৮ সালে নিশি ভোটের সরকার নির্বাচন কমিশনের যোগ সাজসে ২০২৩ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকালে ব্যালট বাক্স কেন্দ্রে পাঠায়ে ভোট চুরি থেকে ভোট ডাকাতির ষড়যন্ত্র করছে। অথচ বিরোধী দলগুলোর শান্তিপূর্ণ যৌক্তিক আন্দোলনকে ষড়যন্ত্র বলে দেশের ১৮ কোটি জনতার ভোটাধিকার এর প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শণ করছে।

শহিদ হাফেজ রেজাউল করীম খুন হওয়ার অনেক দিন গত হলেও খুনিরা গ্রেফতার না হওয়ায় সভায় ক্ষোভ প্রকাশ করে ইউনুছ আহমাদ বলেন, খুনিরা সরকার দলীয় হওয়ায় সরকার তাদেরকে রক্ষার জন্য মরিয়া হয়ে আছে।