| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী নির্বাচনে বাধা দেয়ার শক্তি বিএনপির নেই : সালমান এফ রহমান


নির্বাচনে বাধা দেয়ার শক্তি বিএনপির নেই : সালমান এফ রহমান


রহমত নিউজ ডেস্ক     17 July, 2023     05:01 AM    


প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে। বিএনপি সেই নির্বাচনে বাধা দিতে পারবে না। সেই শক্তি বিএনপির নেই। বাধা দিতে এলে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসন আইনি ব্যবস্থা নেবে। বিএনপি শেখ হাসিনার অধীনে নির্বাচন চায় না। চাইলে কি তারা ২০১৩-১৪ সালের মতো সন্ত্রাস-সহিংসতা, আগুনসন্ত্রাস ও নৈরাজ্য ঘটাতে চায়? সেটি করতে গেলে দেশের জনগণই তাদের প্রতিহত করবে।

রবিবার (১৬ জুলাই) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে ঢাকা-১ আসনভুক্ত দোহার ও নবাবগঞ্জ উপজেলার নারী নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক প্রকৌশলী আরিফুর রহমান সিকদার, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, মহিলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আনারকলি পুতুল, যুব মহিলা লীগের জেসমিন আখতার নিপা, ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামিমা ইসলাম বিথী, যুগ্ম আহ্বায়ক শিরীন চৌধুরী এবং দোহার পৌরসভার প্যানেল মেয়র ইসরাত জাহান বনানীসহ দোহার ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

সম্প্রতি মার্কিন ও ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিদের বাংলাদেশ সফরের প্রসঙ্গ তুলে সালমান এফ রহমান বলেন, বিদেশিরা এদেশে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলেছেন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হবে। তাহলে বিএনপির নির্বাচনে আসতে বাধা কোথায়? আমি বিদেশিদের বলেছি, বিএনপিকেও নির্বাচনে অংশ নিতে বলুন। কিন্তু বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচনকে বাধা দিতে চায়। আগামী ১৫ দিনের মধ্যে নারী নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করতে হবে। প্রতিটি মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের গত ১৫ বছরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে। নৌকার পক্ষে জনসমর্থন গড়ে তুলতে হবে। আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে নারী নেতাদের এখন থেকেই আওয়ামী লীগ ও নৌকার পক্ষে প্রচার-প্রচারণায় ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা দেন তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা