| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ‘খালেদা জিয়াকে বন্দি রেখে সরকার প্রহসনের নির্বাচন করতে চায়’


‘খালেদা জিয়াকে বন্দি রেখে সরকার প্রহসনের নির্বাচন করতে চায়’


রহমত নিউজ ডেস্ক     15 June, 2023     03:20 PM    


খালেদা জিয়াকে বন্দি রেখে সরকার প্রহসনের নির্বাচন করতে চায় বলে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, সম্প্রতি ওবায়দুল কাদের বলেছেন- ‘বিদেশিরা যতোই চাপ দিক, খালেদা জিয়ার ব্যাপারে আমরা মাথানত করব না।’ অর্থাৎ তারা এমন একটি পরিস্থিতি তৈরি করতে চান যে, খালেদা জিয়াকে বন্দি রেখে প্রহসনের নির্বাচন করবেন, স্বৈরশাসন জারি রাখবেন। যাতে আবার অবাধে লুটপাট করতে পারে, জনগণের টাকা বিদেশে পাচার করতে পারে। এ কারণেই খালেদা জিয়ার মুক্তির জন্য আন্তর্জাতিক সম্প্রদায় ও জনগণের যে চাপ সেটা তারা বরদাস্ত করেন না।

বৃহস্পতিবার (১৫ জুন) প্রেস ক্লাবের সামনে তেজগাঁও কলেজ ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ কর্তৃক আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিএনপির স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফখরুল ইসলাম রবিনের সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, যুবদলের সাবেক সভাপতিসহ কেন্দ্রীয় নেতাদেরকে কারাগারে আটক রাখা হয়েছে। আরেকটি ষড়যন্ত্রমূলক নির্বাচনের ক্ষেত্র প্রস্তুত করার জন্যই সরকার বিএনপি নেতাকর্মীদের নির্বিচারে গ্রেপ্তার করছে এবং মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রাখছে। অথচ তারা নিম্ন এবং উচ্চ আদালত থেকে জামিন পেয়েছে। হাইকোর্টের রুল থাকার পরে পুলিশ তাদের নতুন মামলা দিয়ে আটকে রাখছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা