| |
               

মূল পাতা জাতীয় আল্লামা শফীর পাশেই শায়িত হলেন মাওলানা ইয়াহইয়া


আল্লামা শফীর পাশেই শায়িত হলেন মাওলানা ইয়াহইয়া


রহমত নিউজ     03 June, 2023     10:21 PM    


দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার প্রয়াত মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইয়াহইয়ার জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (৩ জুন) মাগরিবের পর জানাযা শেষে মাদরাসার কবরস্থানে আল্লামা শাহ আহমদ শফী রহমাতুল্লাহি আলাইহির পাশেই তাকে সমাহিত করা হয়।  

তার জানাজায় ইমামতি করেন হেফাজতের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী। জানাযা পূর্বে বক্তব্য দেন, মরহুম মাওলানা ইয়াহইয়ার বড়ছেলে মাওলানা শুয়াইব আহমাদ ও মাদরাসার মহাপরিচালক হিসেবে  সদ্য দায়িত্বপ্রপ্ত মুফতী খলিল আহমদ কাসেমী। জানাজায় অসংখ্য মুসল্লি অংশ নিয়েছেন।

 এদিকে, দাফনের আগেই শনিবার বিকেলে হাটহাজারী মাদরাসার মহাপরিচালক নির্ধারণে শুরা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে মুফতী খলিল আহমদ কাসেমীকে মহাপরিচালক মনোনীত করা হয়। একইসঙ্গে মুফতী জসিম উদ্দীনকে মাদরাসার সহযোগী পরিচালক এবং মাওলানা শোয়াইব জমিরিকে মাদরাসার সহকারী পরিচালক নিযুক্ত করা হয়।

এর আগে শুক্রবার (২ জুন) দিবাগত রাত ১টা ৩০ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে হাটহাজারী মাদরাসার  মহাপরিচালক ও হেফাজতের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইয়াহইয়া ইন্তেকাল করেন।