| |
               

মূল পাতা সারাদেশ জেলা প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার


প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার


রহমত নিউজ     28 May, 2023     07:14 PM    


নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৮ মে) ভোরে ঢাকার পল্টন এলাকার হোটেল ইম্পেরিয়াল থেকে তাকে গ্রেপ্তারের পর বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ছাতারপাইয়া বাজারে নিজস্ব মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে উপজেলা সেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান আবদুর রহমানের ১ মিনিট ৫৪ সেকেন্ডের একটি বক্তব্য সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি ভাইরাল হওয়ার পর প্রশাসনের নজরে আসে।

ভিডিওতে আবদুর রহমান বলেছিলেন, উনি বাংলাদেশের প্রধানমন্ত্রী, অন্যান্য দেশের কোনো প্রধানমন্ত্রী যদি কোথাও সফরে যায় তাকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়। আর আমাদের প্রধানমন্ত্রী যখন আমেরিকায় যান জুতার মালা দিয়ে তাকে বরণ করা হয়। আমি মনে করি এখন শেখ হাসিনা বিএনপিকে বিরোধী দল মনে করেন না, শেখ হাসিনা আমেরিকাকে বিরোধী দল মনে করেন।

তিনি আরও বলেন, কেউ কেউ বলেন আমাদের নেতা তারেক রহমান লন্ডনে বসে মজা নিচ্ছেন, অথচ যার মা এখনও কারাবন্দী আছেন। আর তারেক রহমান লন্ডনে যে অবস্থায় আছেন তা কারাবন্দী থেকে অনেকগুণ বেশি।

তার বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় ওঠে। এরপর আবদুর রহমানকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানায় আওয়ামী লীগ।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে সেনবাগ থানা পুলিশ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী সেনবাগ