| |
               

মূল পাতা জাতীয় সৌদি আরব সফরে গেলেন সেনাপ্রধান


সৌদি আরব সফরে গেলেন সেনাপ্রধান


রহমত নিউজ     23 May, 2023     08:50 PM    


সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ সরকারি সফরে সৌদি আরব গেছেন। কমান্ডার অব রয়াল সৌদি ল্যান্ড ফোর্সেস কমান্ডার অব রয়াল লেফটেন্যান্ট জেনারেল ফাদ বিন আব্দুল্লাহ আল-মোতাইরের আমন্ত্রণে সেনাপ্রধানের এই সফর।

মঙ্গলবার (২৩ মে) সেনাপ্রধান শফিউদ্দিন সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হন। একই দিন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কমান্ডার অব রয়াল সৌদি ল্যান্ড ফোর্সেস লেফটেন্যান্ট জেনারেল ফাদ বিন আব্দুল্লাহ আল-মোতাইরের আমন্ত্রণে সরকারি সফরে মঙ্গলবার সৌদি আরব গেলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। দেশটি সফরকালে সেনাপ্রধান রয়াল সৌদি ল্যান্ড ফের্সেস কমান্ডার, রয়াল সৌদি আর্মড ফোর্সেস-এর চিফ অব জেনারেল স্টাফ এবং ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

সাক্ষাৎকালে সেনাপ্রধান দুই দেশের সেনাবাহিনীর মধ্যে প্রশিক্ষণ এবং দ্বিপাক্ষিক সহযোগিতার বিভিন্ন বিষয়ে আলোচনা করবেন। এ ছাড়া জেনারেল শফিউদ্দিন আহমেদ সৌদি আরবের আর্মড ফোর্সেস স্টাফ কলেজ পরিদর্শন এবং পরবর্তীতে পবিত্র ওমরাহ পালন শেষে আগামী ২৮ মে দেশে ফিরবেন।