| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মাওলানা গাছবাড়ীর ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিসের শোক


মাওলানা গাছবাড়ীর ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিসের শোক


রহমত নিউজ ডেস্ক     17 May, 2023     09:21 PM    


সিলেট জামিয়া ক্বাসিমুল উলূম দরগাহে হযরত শাহজালাল রাহমাতুল্লাহি আলাইহির মুহতামিম, শায়খুল হাদিস ও প্রধান মুফতি মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ।

আজ (১৭ মে) বুধবার সন্ধ্যায় সংগঠনের অফিস ও সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান হেলালের স্বাক্ষরিত যৌথ শোকবার্তায় তারা এ শোক জানান।  আজ (১৭ মে) বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে জামিয়া ক্বাসিমুল উলূম দরগাহে হযরত শাহজালাল রাহমাতুল্লাহি আলাইহির মুহতামিম, শায়খুল হাদিস ও প্রধান মুফতি মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী ইন্তেকাল করেন। আগামীকাল দুপুর ২:৩০ মিনিটে সিলেট নগরীর শাহী ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। বিষয়টি রহমত নিউজকে নিশ্চিত করেন জামিয়া দরগাহের শিক্ষাসচিব ও মুহাদ্দিস মাওলানা আতাউল হক জালালাবাদী। 

নেতৃদ্বয় বলেন, মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী ছিলেন একজন হাদিসের উস্তাদ, ইসলামী শিক্ষা সম্প্রসারে তার ভূমিকা চিরস্মরণীয়। তিনি বহুবিধ দ্বীনি কাজের সাথে জড়িত ছিলেন। ইসলাম ও মুসলিম উম্মাহের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের মোকাবেলায় তিনি ময়দানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। দেশে বিদেশে তার অসংখ্য ছাত্র ও ভক্ত রয়েছে। তার ইন্তেকালে জাতি একজন আধ্যাত্মিক রাহবার ও ইসলামী শিক্ষাবিদকে হারালো। যা অপূরণীয়। আল্লাহর দরবারের মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসনতপ্ত পরিবারকে ধৈর্য্যধারণের তাওফিক কামনা করেন তারা।