| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিএনপি-জামাত হলো যুদ্ধাপরাধী ও ধর্মান্ধ : নাছিম


বিএনপি-জামাত হলো যুদ্ধাপরাধী ও ধর্মান্ধ : নাছিম


রহমত নিউজ ডেস্ক     13 May, 2023     06:24 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামাত অশুভ শক্তি। গণতন্ত্রকে ধ্বংস করতে এরা আবারও ষড়যন্ত্র করছে। বিএনপি-জামাত হলো যুদ্ধাপরাধী ও ধর্মান্ধ। এ গোষ্ঠী দেশের সমৃদ্ধি বিনষ্ট করতে চায়। গণতন্ত্রকে ধ্বংস করতে এরা ষড়যন্ত্রের রাজনীতির পথে এখনো হাঁটছে। তারা প্রগতি কিংবা অগ্রগতি চেনে না। অশুভ শক্তির পক্ষে তারা আঁতাত করে। 

আজ (১৩ মে) শনিবার বাংলা একাডেমি’র আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডকে তুলে ধরা এবং সংগঠনকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় বর্ধিত সভায় স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কমিটি, জেলা-মহানগরীর সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

নাছিম বলেন, যখন গণতান্ত্রিক ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হচ্ছে। বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। বাংলাদেশ আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। সারা বিশ্ব যখন অর্থনৈতিক ঝুঁকিতে আমরা তখনও শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি, ঠিক এ সময় একটি গোষ্ঠী দেশের বিরুদ্ধে পুনরায় ষড়যন্ত্র শুরু করেছে। যারা বাংলাদেশে ষড়যন্ত্রের রাজনীতি করে তাদের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। লেজুড়বৃত্তির রাজনীতি আর করতে দেওয়া হবে না। দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশ বিশ্ব দরবারে সন্মানিত। বিশ্বের অনেক বড় বড় নেতারা বাংলাদেশকে সন্মান করে। আমাদের এ এগিয়ে যাওয়ার পথ থেকে কেউ বিচ্যুত করতে পারবে না। বিএনপি-জামায়াত নামের সাম্প্রদায়িক এবং অশুভ শক্তিকে মোকাবিলা করতে প্রয়োজন হলে আরো একটি যুদ্ধ করতে হবে। বিএনপি নেতা তারেক রহমান কিংবা মির্জা ফখরুলদের অবস্থান বাংলাদেশের বিরুদ্ধে। তাদের নিয়ে আমাদের সতর্ক থাকতে হবে।