| |
               

মূল পাতা স্বাস্থ্য আল্লাহর অশেষ রহমতেই শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন : স্বাচিপ মহাসচিব


আল্লাহর অশেষ রহমতেই শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন : স্বাচিপ মহাসচিব


রহমত নিউজ ডেস্ক     06 May, 2023     06:10 PM    


স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন বলেছেন, আল্লাহর অশেষ রহমতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তিনি নিয়মিত তাহাজ্জুদ নামাজ পড়েন, আল্লাহর কাছে দেশের জন্য দোয়া করেন। বলা হয়ে থাকে, আল্লাহ যাকে যোগ্য মনে করেন এবং পছন্দ করেন তাকেই তিনি ক্ষমতা দান করেন। আমি বিশ্বাস করি, আল্লাহ নিজ হাতেই তাকে বারবার ক্ষমতায় বসাচ্ছেন। তিনি মানুষের কথা ভাবেন, স্বাস্থ্য সেবা নিয়ে চিন্তা করেন। চিকিৎসক হিসেবে আমাদের প্রধানমন্ত্রীর কাছে কিছুই দাবি করতে হয় না। যেকোনো সমস্যা তার কানে পৌঁছালেই তিনি সেটা সমাধান করে দেন।

আজ (৬ মে) শনিবার দুপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপের শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট শাখা আয়োজিত স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও মহাসচিবের সংবর্ধনা সভায় এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাচিপ শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট শাখার সভাপতি অধ্যাপক ডা. এম এ মান্নান ও সাবেক স্বাচিপ নেতা ডা. শফিকুর রহমান।

স্বাচিপ মহাসচিব বলেন, শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটের চিকিৎসকদের পদোন্নতি নিয়ে ক্ষোভ আছে। আমরা সচিব মহোদয়ের সঙ্গে কথা বলব। আশা করি, এ সমস্যাটি সুরাহা হয়ে যাবে। মনে রাখতে হবে, পদ-পদবি চিরস্থায়ী না। এগুলো নিয়ে সবসময়ই মনোবেদনা থাকবে। কেউ দায়িত্বে আসবে, কেউ বিদায় জানাবে এটাই নিয়ম। শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট ২০০ বেডের একটি হাসপাতাল, এখানে অনেক অর্জন আছে। আমাদের শিশু-মাতৃমৃত্যু কম, নিশ্চয়ই এ হাসপাতালের ভূমিকা এখানে আছে। সামনে জাতীয় নির্বাচন। কিন্তু তারা নির্বাচনে আসতে চায় না। কারণ তাদের ভয় নির্বাচনে তারা হেরে যাবে আর দোহাই দেয় তত্ত্বাবধায়ক সরকারের। তারা বলছে, আন্দোলনের রূপরেখা দেবে। আমরা রাজপথের পরীক্ষিত সৈনিক। আমরা কচুরিপানার মতো ভেসে আসিনি। আওয়ামী লীগ কারও রক্তচক্ষুকে ভয় পায় না। স্বাচিপ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ যেসব নেতাকর্মী আছি, আমরা বসে থাকব না।