| |
               

মূল পাতা সারাদেশ মহানগর যদি নির্বাচন সুষ্ঠু হয় আমরা জিতব : মেয়র প্রার্থী স্বপন


যদি নির্বাচন সুষ্ঠু হয় আমরা জিতব : মেয়র প্রার্থী স্বপন


রহমত নিউজ ডেস্ক     06 May, 2023     05:59 PM    


রাজশাহী সিটি করেপোরেশন-রাসিক নির্বাচনে মেয়র প্রার্থী জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন বলেছেন, জাতীয় পার্টি শেষ পর্যন্ত নির্বাচনে থাকব। আমরা ভোট বর্জন করব না। যদি নির্বাচন সুষ্ঠু হয় আমরা জিতব। এবার নির্বাচনটা সুষ্ঠু হবে, আমার দীর্ঘ বিশ্বাস। যেহেতু সামনে সংসদ নির্বাচন আছে। সংসদ নির্বাচনকে ডেভলমেন্ট করতে হলে সর্বপ্রথমে আমাদের বহির্বিশ্বকে দেখাতে হবে আমরা ফেয়ার ইলেকশন করছি। যদি আমরা ফেয়ার ইলেকশন না করতে পারি, আমার মনে হয় সংসদ নির্বাচনে একটা বিশৃঙ্খলা সৃষ্টি হবে। আমার বিশ্বাস সরকার একটা ফেয়ার ইলেকশন করার চেষ্টা করবে। 

আজ (৬ মে) শনিবার দুপুর ১২টায় জাতীয় পার্টির রাজশাহী মহানগর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যনের উপদেষ্টা রাহাত হোসেন, পার্টির রাজশাহী জেলা আহ্বায়ক অধ্যাপক আবুল হোসেন, সদস্য সচিব সামসুদ্দিন রেন্টু, পার্টির রাজশাহী মহানগর সদস্য সচিব ওয়াসিউর রহমান, যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন মিন্টু প্রমুখ।

সাইফুল ইসলাম স্বপন বলেন, রাজশাহী জেলা ও মহানগর জাতীয় পার্টি ঐক্যবদ্ধ। আমরা সকলে বসে সিদ্ধান্ত নিয়েছি। আমারও ইচ্ছে ছিল না নির্বাচন করা। কিন্তু দলের স্বার্থে নির্বাচন করছি। রাজশাহীতে সাধারণ মানুষের মধ্যে আমাদের চাহিদা আছে। মানুষ বহুদিন লাঙ্গলে ভোট দিতে পারেনি। সেই সুযোগটা আমরা নিতে চাই। রাজশাহী শিল্প কারখানাগুলো বিলুপ্ত প্রায়। সেগুলোর উন্নয়ন করা জন্য কাজ করব। আমার নির্বাচনী ইশতেহারে অগ্রাধিকার থাকবে সব ধরনের নাগরিক সুবিধা। যেমন- মশা নিধন, সুপেয় পানির ব্যবস্থা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, পরিবেশের উন্নয়ন, ফুটপাত দখলমুক্ত করে জনগণের চলাচলের ব্যবস্থা করা ইত্যাদি। এছাড়া বালুদস্যুদের হাত থেকে পদ্মা নদীকে রক্ষা করা, পুকুর ভরাট বন্ধ করে জলাশয় সংরক্ষণ করা, শিক্ষা ও সংস্কৃতির উন্নয়ন, শিল্পায়ন ও কর্মমুখী শিক্ষার মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা, টেন্ডারসহ সিটি করপোরেশনের যেসব অনিয়ম-দুর্নীতি আছে তা বন্ধ করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী