| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ মির্জা ফখরুলের আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি : বাহাউদ্দিন নাছিম


ফাইল ছবি

মির্জা ফখরুলের আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি : বাহাউদ্দিন নাছিম


রহমত নিউজ     26 April, 2023     06:12 AM    


আওয়ামী লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি আনুগত্য নাই, তার আনুগত্য পাকিস্তানের রাষ্ট্রপতির প্রতি। তাই তাকে অনুরোধ করবো তিনি পাকিস্তানে ফিরে যাক।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের জনসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাতীদের রাজনীতি হলো বাংলাদেশ বিরোধী রাজনীতি, সংবিধান বিরোধী রাজনীতি। এদেশে গণতন্ত্র যাতে শক্তিশালী হোক, এটা বিএনপি চায় না। যে কারণে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি তার কোন আনুগত্য নেই, শ্রদ্ধাবোধ নেই। তার শ্রদ্ধাবোধ হলো পাকিস্তানের প্রতি। তার মতে পাকিস্তান হলো ভালো দেশ। তাই তিনি পাকিস্তানের ফিরে যাক এবং সেদেশের রাষ্ট্রপতির প্রতি আনুগত্য প্রকাশ করুক।

এ সময় আ ফ ম বাহাউদ্দিন নাছিম নবনির্বাচিত রাষ্ট্রপতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহবান জানান। 

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, যুগ্মা সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুর রহমান, রাজৈর পৌরসভার মেয়র নাজমা রশীদ। 

সভায় সভাপতিত্ব করেন পাইকপাড়া আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন মিয়া। সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।