| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘ইসরাইলীদের বর্বরতা বন্ধে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে’


‘ইসরাইলীদের বর্বরতা বন্ধে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে’


রহমত নিউজ ডেস্ক     15 April, 2023     07:18 PM    


খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবদুল বাছিত আজাদ বলেছেন, ফিলিস্তিনীদের উপর ইয়াহুদীবাদী ইসরাইলীদের বর্বরতা বন্ধে মধ্যপ্রাচ্যসহ মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। দীর্ঘ ৭০ বছর ধরে ইসরাইলী সেনারা ফিলিস্তিনীদের উপর নির্যাতন চালাচ্ছে। পবিত্র রমজান মাসে বায়তুল মুকাদ্দাসে মুসলমানদের ইবাদতে বাঁধা সৃষ্টি করা হচ্ছে। মুসল্লীদের নির্যাতন করা হচ্ছে। জোর করে ফিলিস্তিনীদের ভূমি দখল করে নেয়া হচ্ছে। এ ইসরাইলী বর্বরতার অবসান ঘটাতে হবে।

আজ (১৫ এপ্রিল) দুপুর ১২টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম-মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মোঃ আবদুল জলিল, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম, অর্থ সম্পাদক আলহাজ্ব আবু সালেহীন, প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুল হক আমিনী, সহ- প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সহ- অর্র্র্থ সম্পাদক জিল্লুর রহমান, সহ-দফতর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ ফয়জুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ সিরাজুল ইসলাম, মাওলানা মাওলানা নুরুল হক, ডা. আসাদুল্লাহ, মাওলানা আজীজুল হক, মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার, মাওলানা আজিজুল হক প্রমুখ।

বৈঠকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির মধ্যে ইউরিয়াসহ সকল সারের দাম বাড়ানোর প্রতিবাদ জানিয়ে বলা হয়, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতিতে সাধারণ জনগণের নাভিশ্বাস অবস্থা। এর মধ্যে ইউরিয়াসহ সকল সারের দাম বৃদ্ধি করে কৃষকের উপর অতিরিক্ত চাপ সৃষ্টি করা হয়েছে। সারের এ মূল্যবৃদ্ধি কৃষক ও কৃষির উপর নেতিবাচক প্রভাব পড়বে। অবিলম্বে সারের বর্ধিত মূল্য প্রত্যাহার করতে হবে। বৈঠকে সংগঠনের আমীর শায়খুল হাদীস অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী রাহমাতুল্লাহি আলাইহির রুহের মাগফিরাত কামনা এবং সম্প্রতি বঙ্গবাজার ও নিউমার্কেটে অগ্নিকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।