| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘প্রধানমন্ত্রী সারা দেশে শিক্ষানুরাগী মানুষসহ সর্বমহলে প্রশংসিত’


‘প্রধানমন্ত্রী সারা দেশে শিক্ষানুরাগী মানুষসহ সর্বমহলে প্রশংসিত’


রহমত নিউজ ডেস্ক     16 March, 2023     06:56 PM    


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দেশের প্রায় প্রতিটি জেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে শিক্ষানুরাগী মানুষসহ সর্বমহলে প্রশংসিত হয়েছেন।

আজ (১৬ মার্চ) বৃহস্পতিবার পিরোজপুরে সরকারি সোহরাওয়ার্দী কলেজ মাঠে ৬৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আলী আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গণে যে উন্নতি সাধিত হয়েছে তা এক কথায় অকল্পনীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়ামোদী ও ক্রীড়াবান্ধব সরকার। খেলোয়াড়দের উৎসাহিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলার মাঠে ছুটে যান, পুরস্কৃত করেন। অস্বচ্ছল ক্রীড়া সংগঠক ও খেলোয়ারদের আর্থিকভাবে সহায়তা করছে আওয়ামী লীগ সরকার, যা অতীতে কোন সরকার করেনি। আন্তর্জাতিক ক্রীড়া অঙ্গণে বাংলাদেশ এখন একটি সুপরিচিত দেশ এবং বাংলাদেশের খেলোয়াড়রা দেশের জন্য সুনাম বয়ে আনছেন প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল পিরোজপুর পিরোজপুর সদর