| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বাংলাদেশের রাজনীতিতে বিএনপি একটি বিষফোঁড়া : ওবায়দুল কাদের


বাংলাদেশের রাজনীতিতে বিএনপি একটি বিষফোঁড়া : ওবায়দুল কাদের


রহমত নিউজ ডেস্ক     07 March, 2023     08:19 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে বিএনপি একটি বিষফোঁড়া। তারা বাংলাদেশের রাজনীতিকে দূষিত করছে।

আজ (৭ মার্চ) মঙ্গলবার বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শাজাহান খান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ড. আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নামক দলটি বাংলাদেশের রাজনীতির জন্য একটি বিষফোঁড়া। আজকে এই বিষফোড়া পদে পদে এখানকার রাজনৈতিক অঙ্গনকে কলুষিত করছে, রক্তাক্ত করতে দূষিত করছে।আত্মসমালোচনা করতে হবে। নিজেদের ঘাটতিগুলো পূরণ করতে হবে। আমাদের শত্রুরা বসে নেই। এরা জেনে গেছে, নির্বাচন হলে শেখ হাসিনার জনপ্রিয়তার কাছে পরাজয় নিশ্চিত। আজকে তাই ৭ মার্চের এই ঐতিহাসিক দিনে আমাদের শপথ নিতে হবে, আট-ঘাট বেঁধে নামতে হবে। স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক-জঙ্গিবাদী শক্তি অশুভ শক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের সপক্ষের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এর কোনো বিকল্প নেই। ঘরে-বাইরে ঐক্যবদ্ধ থাকতে হবে। আজকে ভুল বোঝাবুঝির কোনো অবকাশ নেই। স্বাধীনতার সপক্ষের শক্তির ভয় পাওয়ার কারন নেই। আওয়ামী লীগ একা চলে না, একা চলবে না। আমরা আমাদের সমমনা জোটকে নিয়েই এগিয়ে যাবো। এই নিয়ে ভয়ের কোনো কারন নেই। অহেতুক সংশয়ের পরিবেশ কেউ সৃষ্টি করবেন না।