| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘পঞ্চগড়ে তাওহিদী জনতার শান্তিপূর্ণ প্রতিবাদে হামলা খুবই দুঃখজনক ও মর্মমান্তিক’


‘পঞ্চগড়ে তাওহিদী জনতার শান্তিপূর্ণ প্রতিবাদে হামলা খুবই দুঃখজনক ও মর্মমান্তিক’


রহমত নিউজ ডেস্ক     03 March, 2023     10:45 PM    


পঞ্চগড়ে কাদিয়ানীদের সালানা জলসা বন্ধের দাবীতে তাওহিদী জনতার শান্তিপূর্ণ প্রতিবাদে পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ।

আজ (৩ মার্চ) শুক্রবার সংগঠনের অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

নেতৃদ্বয় বলেন, পঞ্চগড়ে কাদিয়ানীদের সালানা জলসা বন্ধের দাবীতে তাওহিদী জনতা শান্তিপূর্ণভাবে রাজপথে অবস্থান করছিলো। কিন্তু পুলিশ বিনা উস্কানিতে শান্তিপূর্ণ প্রতিবাদে গুলি-টেয়ারসেল নিক্ষেপ করে একজনকে শহীদ করেছে ও শত শত মানুষদের আহত করেছে। এটা খুবই দুঃখজনক ও মর্মান্তিক। ৯০ ভাগ মুসলমানের দেশে নবীর পক্ষে রাজপথে নামলে ঈমানদার তাওহীদি জনতার সঙ্গে এধরণের আচরণ কোনোভাবে মানা যায় না। কাদের উস্কানি ও ইন্ধনে এধরণের ঘটনা ঘটানো হয়েছে। তা খুঁজে বের করা সরকারের দায়িত্ব। মুসলমানরা নবীর ইজ্জত রক্ষার্থে তাদের জীবনকে বিলিয়ে দিতেও কুণ্ঠাবোধ করে না। সুতরাং কাদিয়ানীরা কাফের তাদেরকে সরকারিভাবে অমুসলিম ঘোষণা করা মানুষের প্রাণের দাবী।পুলিশের অতি উৎসাহী কারা সাধারণ মুসল্লীদের উপর হামলা করে নিহত ও আহত করেছে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে যাতে এধরণের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। শহীদের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসনতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং নিহতদের ক্ষতিপূরণ ও আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা।