| |
               

মূল পাতা সারাদেশ জেলা নোয়াখালীতে বিশ্বজয়ী দৃষ্টিপ্রতিবন্ধী হাফেজ তানভীরকে সংবর্ধনা


নোয়াখালীতে বিশ্বজয়ী দৃষ্টিপ্রতিবন্ধী হাফেজ তানভীরকে সংবর্ধনা


রহমত নিউজ ডেস্ক     13 February, 2023     07:17 PM    


নোয়াখালীর কোম্পানীগঞ্জ এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন বিশ্বজয়ী দৃষ্টিপ্রতিবন্ধী কোরআনের হাফেজ তানভীর হুসাইন। সম্প্রতি মিশরে অনুষ্ঠিত আন্তর্জাতিক পরিপূর্ণ ৩০ পারা হেফজুল কোরআন প্রতিযোগিতায় বিশ্বের ৫৮টি মুসলিম দেশের মধ্যে তৃতীয় স্থান অর্জন করেন নোয়াখালীর এ হাফেজ।

আজ (১৩ ফেব্রুয়ারি) সোমবার সকালে উপজেলার বসুরহাট বাজারের রূপালী চত্বরে মারকাজুত তাকওয়া মাদরাসার পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। হাফেজ তানভীর হুসাইনের বাড়ি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে। তিনি রাজধানী ঢাকার মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র ও কোম্পানীগঞ্জ মারকাজুত তাকওয়া মাদরাসার হেফজ বিভাগের প্রধান শিক্ষক।

সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। বিশেষ অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান, ঢাকার ব্যবসায়ী ও কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গোলাম শরীফ চৌধুরী পিপুল প্রমুখ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাওলানা আতিকুল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ শাখার সভাপতি এসএম হারুন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে তানভীর হুসাইনকে বিভিন্ন ফাউন্ডেশন ও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আসছে পবিত্র রমজান মাসের লাইলাতুল কদর রাতে তানভীর হুসাইনসহ বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেবেন মিশরের প্রেসিডেন্ট আবদুল ফাত্তাহ সিসি। হিফজুল কোরআন প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কারের মধ্যে রয়েছে যথাক্রমে দুই লাখ ৫০ হাজার, এক লাখ ৫০ হাজার এবং এক লাখ মিশরীয় পাউন্ড। এরআগে সৌদি আরবের মক্কায় অনুষ্ঠিত কোরআন প্রতিযোগিতায় ৭৩টি দেশের প্রতিযোগীদের হারিয়ে প্রথম স্থান অধিকারসহ বিশ্বের বিভিন্ন দেশে কোরআন প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তানভীর।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী কোম্পানীগঞ্জ