| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘কৌশলে শিক্ষা সিলেবাসে নাস্তিক্যবাদী ধ্যানধারণা ঢুকানো হয়েছে’


‘কৌশলে শিক্ষা সিলেবাসে নাস্তিক্যবাদী ধ্যানধারণা ঢুকানো হয়েছে’


রহমত নিউজ ডেস্ক     10 February, 2023     09:23 PM    


নতুন শিক্ষা সিলেবাসে নাস্তিক্যবাদী ধ্যানধারণা অর্ন্তভুক্ত করতে কৌশলের আশ্রয় নেয়া হয়েছে। বিভিন্ন গল্পের ছলে ইসলাম বিদ্বেষী মনোভাব তুলে ধরা হয়েছে। ইসলামকে বিভিন্ন ক্ষেত্রে প্রগতির অন্তরায় ও যুগের সাথে বেমানান করে উপস্থাপন করা হয়েছে। 

আজ (১০ ফেব্রুয়ারী) শুক্রবার সকাল ৮টায় লালবাগ কেল্লার মোড়স্থ কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির মাসিক পরামর্শ সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। 

ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি হাফেজ জাকির বিল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ জাকির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত পরামর্শ সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুহাম্মদ মুফাচ্ছির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহীনুর আলম আকন্দ, প্রচার সম্পাদক মো: শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মুনঈম খান,  আব্দুর রহমান,  রফিকুল ইসলাম প্রমুখ।

নেতৃবৃন্দ বর্তমান প্রজন্মকে সৎ-যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলতে নাস্তিক্যবাদী শিক্ষা সিলেবাস বাতিলকরণ এবং শিক্ষার সকল স্তরে ইসলামী শিক্ষাকে বাধ্যতামূলক করতে সরকারের প্রতি আহ্বান জানান।

পরামর্শ সভায় তুরস্ক ও সিরিয়া সীমান্তে সংঘটিত ভয়াবহ ভূমিকম্পে আহত ও নিহতদের  প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে দোয়া করা হয়।