| |
               

মূল পাতা জাতীয় নির্বাচন ছাড়া দেশে ক্ষমতার পরিবর্তন হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


নির্বাচন ছাড়া দেশে ক্ষমতার পরিবর্তন হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     02 February, 2023     08:34 PM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাজনীতিবিদ হিসেবে বলব বিএনপির নির্বাচনে আসা উচিত। তবে তারা যদি নির্বাচন বর্জন করে সেটি তাদের নিজস্ব ব্যাপার। তবে নির্বাচন ছাড়া দেশে ক্ষমতার পরিবর্তন হবে না।  বিএনপি যদি ষড়যন্ত্র বা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসতে চায় তাহলে তা অসম্ভব। কারণ ভোট ছাড়া আর কোনো উপায় নেই এ দেশের শাসনভার নেওয়ার।

আজ (২ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকালে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।এর আগে ফলক উন্মোচন ও ফিতা কেটে ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন তিনি। পুলিশ সুপার গোলাম আজাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মো. আব্দুল লতিফ, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী, জেলা ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি প্রত্যেকটা বিভাগে ও জেলায় জেলায় বিশাল বিশাল সভা করছে। এখন আবার মানুষের রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা শুরু করেছে। আমরা বলেছি, আপনারা করবেন, কিন্তু মানুষের কোনও অসুবিধা করে নয়। অগ্নিসংযোগসহ ধ্বংসাত্মক কোনও কাজ করবেন না। বিএনপি রাজনৈতিক কর্মকান্ড করুক তাতে কোনো অসুবিধা নেই। কিন্তু মানুষের অসুবিধা সৃষ্টি করলে, ধ্বংসাত্মক কিছু করলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি আরো বলেন, হ্যালো পুলিশ মানিকগঞ্জের মতো ব্যতিক্রমী সেবা কার্যক্রম সারা দেশে চালু হলে পুলিশের প্রতি মানুষের আস্থা আরও বাড়বে। পুলিশের মন্ত্রী হিসেবে নই, আমি মনে করি, সারা বাংলাদেশের মানুষ এক বাক্যে স্বীকার করবেন পুলিশ ভালো কাজ করছে।