| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী নতুন করে মার্কিন নিষেধাজ্ঞা আসবে না: ওবায়দুল কাদের


নতুন করে মার্কিন নিষেধাজ্ঞা আসবে না: ওবায়দুল কাদের


রহমত নিউজ ডেস্ক     16 January, 2023     07:57 PM    


মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লুর সাম্প্রতিক বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডোনাল্ড লু জানিয়েছেন বাংলাদেশ যথেষ্ট উন্নতি করেছে।  নিষেধাজ্ঞার পরে এক বছরে র‌্যাব অনেক ভালো করেছে। র‌্যাবের ওপরে আনুষ্ঠানিকভাবে নিষেধাজ্ঞা না উঠলেও নতুন করে নিষেধাজ্ঞা আসবে না। যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের লেনদেন বাড়ছে। পোশাক রপ্তানি বাড়ছে। বিএনপির নেতারা মিথ্যাচার করেন আর আমরা উন্নয়ন করবো।

আজ (১৬ জানুয়ারি) সোমবার রাজধানীর নতুন বাজারের মাদানী অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এ কে এম রহমতুল্লাহ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদেষ্টা মণ্ডলীর সদস্য এ কে এম রহমতুল্লাহ এমপি ও বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এম জাহাঙ্গীর আলম।

 

মির্জা ফখরুলের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, আপনি বলেছেন আমার কথার উত্তর দেবেন না। কেন দেবেন কারণ উত্তর জানা থাকলেও দেওয়ার সুযোগ নেই। বিএনপির ৭ দফার মধ্যে আছে কোনো দণ্ডিত ব্যক্তি বিএনপির নেতা হতে পারবেন না। এখন তাদের দুই নেতাই দণ্ডিত। সেই সাত দফার খোঁজ নেই। বিএনপির গণজোয়ার, আন্দোলন, সরকার পতন আন্দোলন সবই ভুয়া। আমরা অসুস্থ রাজনীতি করিনা। বিএনপি ভুয়া অসুস্থ রাজনৈতিক পরিস্থিতি তৈরি করে, অসুস্থতার নাটক করে। বিএনপির আন্দোলনের নেতৃত্বে নেতা নেই। নেতাকর্মীদের জনস্রোত কিভাবে নামাতে হয়, আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসে বিএনপিকে দেখে যাওয়ার আমন্ত্রণ জানান তিনিন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা