| |
               

মূল পাতা সারাদেশ জেলা চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার শ্রমিক লীগ নেতা


চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার শ্রমিক লীগ নেতা


মফস্বল ডেস্ক     10 January, 2023     01:53 PM    


নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে বসতবাড়িতে চুরির সময় সহযোগীসহ শ্রমিক লীগের এক নেতা আটক হয়েছেন। এ সময় তাদেরকে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) ভোরে ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আনার আহমেদের বাড়িতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, মো. সরোয়ার (৪১) ৪ নম্বর চরকাঁকড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও তার সহযোগী মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সর্দার বাড়ির আবদুল খালেকের ছেলে মো. আলমগীর (৩৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৯ জানুয়ারি) গভীর রাত আড়াইটার দিকে সরোয়ারের নেতৃত্বে সংঘবদ্ধ চোরের দল প্রথমে মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হামিদ মেম্বারের বাড়িতে ঢুকে নগদ টাকা চুরি করে। পরে একই দিন রাত সাড়ে ৩টার দিকে পার্শ্ববর্তী আনার আহমেদের বাড়িতে চুরি করতে গেলে পরিবারের সদস্যরা টের পেয়ে ধাওয়া দেয়। এ সময় আলমগীরকে আটক করা হয়। পরে তার কথা মতে সরোয়ারকেও আটক করা হয়। এ সময় মো. রাসেল নামে তাদের আরেক সহযোগী পালিয়ে যায়।

উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ জানান, এই খবরটি জেনেছি। সত্যতা যাচাই করা হচ্ছে। সে দায়ী হলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জানান, মঙ্গলবার সকাল ১০টায় কিছু টাকাসহ দুই চোরকে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী কোম্পানীগঞ্জ