| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বাংলাদেশ খেলাফত আন্দোলন শরীয়তপুর জেলার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত


বাংলাদেশ খেলাফত আন্দোলন শরীয়তপুর জেলার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত


রহমত নিউজ     07 January, 2023     07:20 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন শরীয়তপুর জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৬ জানুয়ারী ) শরীয়তপুর আশরাফুল উলূম কওমী মাদরাসা মিলনায়তনে জেলা আমীর শাইখুল হাদীস মাওলানা আব্দুল কুদ্দুস তালুকদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির প্রধান উপদেষ্টা মুফতী মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় রচনা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মাওলানা খন্দকার মুশতাক আহমদ শরীয়তপুরী ও  উপদেষ্টা মাওলানা আবু বকর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দলের উপদেষ্টা শাইখুল হাদীস মাওলানা আবু বকর শিকদার, উপদেষ্টা মাওলানা মুফতী মাযহারুল ইসলাম, নায়েবে আমীর মাওলানা শহিদুল্লাহ খন্দকার, মুফতী বোর্ডের চেয়ারম্যান ও খেলাফতের জেলা কমিটির সিনিয়র নায়েবে আমীর মুফতী শহীদুল্লাহ। ইকরা দারুল কুরআন মারাসার মুহাদ্দিস, বিচার ও আইন বিষয়ক সম্পাদক মাওলানা রাকিবুল ইসলাম।যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল ওয়াহ্হাব ,  জেলা অর্থ সম্পাদক মাওলানা ফারুকুল ইসলাম, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা অহীদুজ্জামান, ও সাধারণ সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল ফারুক প্রমূখ। কালামের পাক থেকে তিলাওয়াত করেন দফতর সম্পাদক হাফেয কারী শফিউল্লাহ।

সভায় নেতৃবৃন্দ বলেন, দেশের রন্ধ্রে রন্ধ্রে অপরাধ ছড়িয়ে গেছে, মানুষের জান মালের কোন নিরাপত্তা নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। ইসলামী হুকুমত প্রতিষ্ঠা ছাড়া দেশের জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত হবে না। 

সভায় শরীয়তপুর জেলার সাত থানায় কমিটি গঠনের জন্য সাতটি সাব কমিটি গঠন করা হয় এবং আগামী একমাসের মধ্যে সকল থানা কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়।