| |
               

মূল পাতা সারাদেশ জেলা ট্রাকের নিচে চাপা পড়ে নিহত ‘ট্রাফিক হেলপার’


প্রতীকি ছবি

ট্রাকের নিচে চাপা পড়ে নিহত ‘ট্রাফিক হেলপার’


মফস্বল ডেস্ক     05 January, 2023     04:50 PM    


টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ট্রাকের ধাক্কায় এক ট্রাফিক হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহত ছানোয়ার হোসেন (৩৫) জামালপুরের বকশীগঞ্জের জানোকিপুর গ্রামের বাসিন্দা। তিনি ঢাকা বিমানবন্দরে ট্রাফিক হেলপার হিসেবে কাজ করতেন। তবে ট্রাফিক পুলিশকে সহায়তা করা ব্যক্তিদের ট্রাফিক হেলপার বলা হয়ে থাকে। যদিও এ ধরনের কোনো পদ নেই।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছানোয়ার বৃহস্পতিবার সকালে ঢাকা বিমানবন্দর থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। পরে পাকুটিয়া বাসস্ট্যান্ডে দাঁড়ানো একটি ট্রাককে পাশ কাটিয়ে যাওয়ার সময় আরেক ট্রাকের সামনে পড়ে তার মোটরসাইকেলটি। এ সময় ট্রাকের ধাক্কা খেয়ে বিপরীত দিক থেকে আসা অন্য একটি ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। পরে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘাটাইল থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল ঘাটাইল