| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বাংলাদেশ খেলাফত মজলিসের কর্মী সম্মেলন স্থগিত ঘোষণা


বাংলাদেশ খেলাফত মজলিসের কর্মী সম্মেলন স্থগিত ঘোষণা


মুসলিম বিশ্ব ডেস্ক     29 December, 2022     04:05 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামীকাল (৩০ ডিসেম্বর) শুক্রবার সকাল ৯টায় জাতীয় মসজিদ বায়তুল মুকাররম পূর্ব চত্তরে অনুষ্ঠিতব্য সংগঠনের ঢাকা মহানগরী শাখার কর্মী সম্মেলন স্থগিতের ঘোষণা করা হয়েছে।

আজ (২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত প্রেসব্রিফিং অনুষ্ঠানে সংগঠনের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা আতাউল্লাহ আমীন এ তথ্য জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনের সহকারী সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হুসাইন, সহকারী বায়তুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা হাসান জুনাইদ, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, সহ সাধারণ সম্পাদক মাওলানা আতিকুল্লাহ, সহ সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আবু হানিফ নোমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে মাওলানা আতাউল্লাহ আমীন বলেন, রাজনৈতিক কর্মসূচি পালনের স্বাভাবিক কার্যক্রম পরিচালনার অবাধ সুযোগ প্রতিটা রাজনৈতিক সংগঠনের সাংবিধানিক অধিকার। এই অধিকার বার বার হরণ করার মধ্য দিয়ে সরকার নিজের স্বৈরতন্ত্রের পরিচয় দিচ্ছে। রাজনৈতিক কর্মসূচির অনুমোদন না দেয়া সরকারের জন্য সুখকর কোন বিষয় নয়; সরকারের এহেন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা গত ১৫ দিন আগে নিয়মতান্ত্রিকভাবে কর্মী সম্মেলনের আবেদন করি। যেখানে যেখানে যোগাযোগ করার নিয়ম রয়েছে, সবকিছুই সম্পন্ন করি। কিন্তু সরকার বিরোধী জোটের কর্মসূচির অজুহাতে আমাদের কর্মী সম্মেলনের অনুমতি না দেয়ায় আমরা ক্ষোভ প্রকাশ করছি। এ ধরনের আচরণ ভবিষ্যতে করা হলে আমরা অনুমতি নেয়ার তোয়াক্কা করব না।