| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি ‘লাঙ্গল’ গণমানুষের ভালোবাসার প্রতীক : জিএম কাদের


‘লাঙ্গল’ গণমানুষের ভালোবাসার প্রতীক : জিএম কাদের


রহমত নিউজ ডেস্ক     28 December, 2022     07:51 PM    


পর পর দুইবার বড় ব্যবধানে রংপুর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় মোস্তাফিজার রহমান মোস্তফাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আবারও প্রমাণ হলো দেশের মানুষ এখনো লাঙ্গল প্রতীকের ওপর আস্থা রাখেন। প্রতিটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে প্রমাণ হবে গণমানুষের ভালোবাসার প্রতীক হচ্ছে লাঙ্গল। জাতীয় পার্টি আর লাঙ্গল প্রতীকের ওপর আস্থা ও ভালোবাসাই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে আমাদের শক্তি জোগাচ্ছে। নির্বাচিত সব কাউন্সিলর ও রংপুরবাসীর প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানান তিনি।

আজ (২৮ ডিসেম্বর) বুধবার এক অভিনন্দন বার্তায় তিনি এসব কথা বলেন। আবারও রংপুর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় মোস্তাফিজার রহমান মোস্তফাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

রংপুর সিটি করপোরেশনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর ও মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা। লাঙ্গল প্রতীকে মোস্তাফিজার রহমান মোস্তফা পেয়েছেন ১ লাখ ৪৬ হাজার ৭৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমিরুজ্জামান পিয়াল হাতপাখা প্রতীকে পেয়েছেন ৪৯ হাজার ৮৯২ ভোট। তিনি সরকারদলীয় প্রার্থী ও সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়ার চেয়ে ১ লাখ ২৪ হাজার ৫৫৯ ভোট বেশি পেয়েছেন।