| |
               

মূল পাতা জাতীয় কাল হেফাজতের জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলন


কাল হেফাজতের জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলন


রহমত নিউজ ডেস্ক     16 December, 2022     06:59 PM    


শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রাহমাতুল্লাহি আলাইহি কর্তৃক ঘোষিত ১৩ দফা দাবি আদায়, কারাবন্দী হেফাজত নেতা-কর্মীদের মুক্তি ও হেফাজতের নামে ২০১৩ সাল থেকে আজ পর্যন্ত হওয়া সব মামলা প্রত্যাহার ও জাতীয় শিক্ষানীতিতে ধর্মীয় শিক্ষা সঙ্কোচনের প্রতিবাদ, পাবলিক পরীক্ষায় ধর্ম বিষয়ে ১০০ নম্বরের পরীক্ষার ব্যবস্থা করা এবং জাতীয় শিক্ষা কমিশনে হক্কানি আলেম প্রতিনিধি রাখার দাবিতে হেফাজতে ইসলাম বাংলাশের উদ্যোগে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

আগামীকাল (১৭ ডিসেম্বর) শনিবার সকাল নয়টা থেকে দুপুর ১২-৩০ মিনিট পর্যন্ত রাজধানী ঢাকার গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়তনে এ সম্মেলনের অনুষ্ঠিত হবে। 

আজ (১৬ ডিসেম্বর) শুক্রবার সন্ধ্যায় হেফাজতের প্রচার সম্পাদক মুফতী কিফায়াতুল্লাহ আযহারী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলন সফল করতে সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী, আলেম-ওলামার প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে হেফাজত আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব মাওলানা শায়খ সাজিদুর রহমান বলেন, আমরা ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি থেকে সম্মেলন করার অনুমতি পেয়েছি। ইতিমধ্যে আমরা হলরুমে বুকিং ও দাওয়াতি কার্যক্রম সহ সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। ইনশাআল্লাহ আগামীকাল যথাসময়ে সম্মেলন অনুষ্ঠিত হবে।