| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিএনপির ৭ জন চলে গেলে সংসদ অচল হবে না : ওবায়দুল কাদের


বিএনপির ৭ জন চলে গেলে সংসদ অচল হবে না : ওবায়দুল কাদের


রহমত নিউজ ডেস্ক     10 December, 2022     07:39 PM    


বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের সিদ্ধাকে ‘ভুল’ আখ্যায়িত করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করলেও জাতীয় সংসদের কিছু যায় আসে না। তাদের সাতজন চলে গেলে সংসদ অচল হবে না।

আজ (১০ ডিসেম্বর) শনিবার সাভারের রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজের মাঠে ‘বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে’ সাভার ও ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও আশুলিয়া থানা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। সাভার উপজেলা সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, এডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম , সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, ঢাকা জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সভার উপজেলার সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় সংসদে আওয়ামী লীগের বিশাল সংখ্যাগরিষ্ঠতা আছে। বিএনপির সাতজন চলে গেলে সংসদ অচল হয়ে পড়বে, এটা ভাবার কোনো কারণ নেই। এর জন্য দলটিকে অনুতাপ করতে হবে। সাড়ে ৩শ আসনের বিপরীতে ৬/৭ টি আসনের কারণে সংসদ অচল হবে না। সমাবেশের নামে কোটি কোটি টাকা ব্যয় হচ্ছে, এ টাকা কোন ব্যবসায়ী কোন শিল্পপতি দিচ্ছে তা আমরা সব জানি, সময় মত তা প্রকাশ করা হবে। বিএনপি চেয়ারপারসন ক্ষমতায় থাকাকালীন দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছিল তার ছেলে তারেক রহমান হাওয়া ভবন তৈরি করে লুটপাটের রাজত্ব শুরু করেছিল। বিজয়ের মাসের স্বাধীনতা বিরোধীরা কোনভাবেই জয়ী হতে পারে না, তাদের পৃষ্ঠপোষক বিএনপির আন্দোলনকেও পরাজিত করা হবে।