| |
               

মূল পাতা রাজনীতি বিরোধীদলীয় নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা নেজামে ইসলাম পার্টির


বিরোধীদলীয় নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা নেজামে ইসলাম পার্টির


রহমত নিউজ ডেস্ক     09 December, 2022     08:16 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ অসংখ্য বিরোধীদলীয় নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

আজ (৯ ডিসেম্বর) শুক্রবার প্রচার সচিব আবদুল্লাহ আল মাসউদ খান স্বাক্ষরিত গণমাধ্যম পাঠানো এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় এ প্রতিবাদ জানান।

নেতৃদ্বয় বলেন, হামলা-মামলা ও শান্তিপূর্ণ সভা-সমাবেশে বাধা দিয়ে সরকার দেশে বিশৃঙ্খলা উস্কে দিচ্ছে। রাজনৈতিক দলের সিনিয়র নেতৃবৃন্দকে এভাবে গ্রেফতার করে সরকার গণ মানুষের রাজনৈতিক অধিকার হরণ করছে এটা মেনে যায় না। বিএনপির এবং সকল রাজনৈতিক দলের শান্তিপূর্ণ সভা-সমাবেশ করার পূণ অধিকার দিতে হবে। নইলে দেশের শান্তি শৃঙ্খলা নিরাপত্তা বিঘ্নিত হবে। এটা কোন সচেতন মানুষ মেনে নিতে পারে না। অবিলম্বে গ্রেফতার কৃত সকল রাজনৈতিক নেতৃবৃন্দ এবং কারাবন্দী আলেম উলামা গণকে মুক্তি দিয়ে সহনশীলতা প্রদর্শনের জন্য সরকারকে আহবান জানান। নইলে যেকোন অরাজক পরিস্থিতির জন্য সরকার কে দায়ী থাকতে হবে। বিরোধীমত দমনে সরকারের যুদ্ধংদেহী আচরণ তাদের‌ই পতনকে তরান্বিত করবে।