| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী সহিংস রাজনীতির প্রতিবাদে রাজধানীতে জাতীয় পার্টির শান্তি মিছিল


সহিংস রাজনীতির প্রতিবাদে রাজধানীতে জাতীয় পার্টির শান্তি মিছিল


রহমত নিউজ ডেস্ক     09 December, 2022     08:20 PM    


সহিংস রাজনীতির প্রতিবাদে রাজধানীতে শান্তি মিছিল করেছে জাতীয় পার্টি। মিছিলে শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

আজ (৯ ডিসেম্বর) শুক্রবার বিকেলে দলটির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির নেতৃত্বে শান্তি মিছিলটি শ্যামপুরের দোলাইরপাড় থেকে শুরু হয়ে পোস্তগোলা গিয়ে শেষ হয়।

বাবলা বলেন, সেনা নায়ক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া দল জাতীয় পার্টি সবসময় অপরাধ, দুর্নীতি, সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংস রাজনীতির বিরুদ্ধে রাজপথে সোচ্চার ছিল, আছে ভবিষ্যতেও থাকবে। মুক্তিযুদ্ধের চেতনায় ইসলামি মূল্যবোধ ও উদার গণতন্ত্র প্রতিষ্ঠার পাশাপাশি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে রওশন এরশাদের অনুপ্রেরণায় ও চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সারাদেশে গণজাগরণ গড়ে তুলবে। শ্যামপুর-কদমতলীর মাটিতে কোনোভাবেই রাষ্ট্রবিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। স্বাধীনতা বিরোধী দেশের উন্নয়ন, অগ্রগতি, প্রগতি বিরোধী সাম্প্রদায়িক অপশক্তির যে কোনো আস্ফালন রাজপথে রাজনৈতিকভাবে মোকাবিলা করবে জাতীয় পার্টি।

পথসভার বক্তব্য রাখেন জাতীয় পার্টির নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা সভাপতি কাউসার আহমেদ, ৫২নং ওর্য়াড সাধারণ সম্পাদক বাবুল হোসেন মিন্টু, ৫১নং ওয়ার্ড সভাপতি জাহিদ হোসেন, ৫৩নং ওয়ার্ড সভাপতি মনিরুজ্জামান, ৫৯নং ওয়ার্ড সভাপতি মো. হোসেন মিয়া, ৫৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. স্বাধীন, ৫৪নং ওয়ার্ড সভাপতি জিন্নাত হোসেন ও ৪৭ নং ওয়ার্ড সভাপতি মো. কামাল হোসেন


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা