| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেওয়ানগঞ্জে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী


দেওয়ানগঞ্জে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী


ওসমান হারুনী     03 December, 2022     04:51 PM    


জামালপুরের দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়ের (প্রতিবন্ধী) আয়োজনে ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও জাতীয় পর্যায়ে বিজয়ী বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ (৩ ডিসেম্বর) শনিবার সকালে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে শহরে প্রধান প্রধান সড়কে র‌্যালী শেষে দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের দেওয়ানগঞ্জে বিশেষ শিক্ষা বিদ্যালয় (প্রতিবন্ধী) প্রাঙ্গণে আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ।

দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়েরর প্রধান শিক্ষক সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ বাবু শ্যামল চন্দ্র ধর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আহসান হাবীব, সমাজ সেবা অফিসের প্রতিনিধি রহুল আমিন, দেওয়ানগঞ্জ পৌর সভার কাউন্সিলর মহসিন আলী বিপ্লব, আমিনুল ইসলাম সাংবাদিক তারেক মাহমুদ,খাদেমুলসহ অনেকেই বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ দেওয়ানগঞ্জে বিশেষ শিক্ষা বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী রবিউল হক, শিহাব মিয়া ও মাসুদ রানা খেলাধুলায় জাতীয় পর্যায়ে অংশ গ্রহন করে সারা বাংলাদেশে মধ্যে কৃতিত্ব অর্জন করায় তাদের সংবর্ধনা ও ক্রেস্ট তুলে দেন।

এসময় বক্তারা প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয় (প্রতিবন্ধী) সারা বাংলাদেশে প্রতিবন্ধী শিক্ষার মডেল প্রতিষ্ঠান হয়েছে। এই প্রতিষ্ঠানেরই বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীরা জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্রিড়া প্রতিযোগীতায় অংশ গ্রহন করে সারা বাংলাদেশের মধ্যে প্রথম হওয়ার গৌরব অর্জন করে আর্ন্তজাতিক পর্যায়ে খেলার সুযোগ পেয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর দেওয়ানগঞ্জ