| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ এখন কামাল সাহেবও নাচে : ওবায়দুল কাদের


এখন কামাল সাহেবও নাচে : ওবায়দুল কাদের


রহমত নিউজ ডেস্ক     03 December, 2022     07:38 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ফখরুল সাহেব, আমরা দাঁড়িয়ে দাঁড়িয়ে ললিপপ খাবো! আপনারা ঢাকা দখল করবেন! কত বড় সাহস! এখন কামাল সাহেবও নাচে।’

আজ (৩ ডিসেম্বর) শনিবার বিকালে অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সম্মেলন তিনি এসব কথা বলেন। সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায়  ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব আওয়ামী লীগ পল্টনকে ভয় পায় না। আওয়ামী লীগ ভয় পায় আপনাদের আগুন সন্ত্রাস, লাঠি নিয়ে খেলাধুলা। সেই বদনাম তো আপনাদের আছে। ওখানে (পল্টনে) সব মজুদ করবে। এরপর সারাদেশ থেকে বিএনপির নেতাকর্মীরা হান্ডি পাতিল, শীতের কাপড়, কম্বল এবং সাথে মশার কয়েল নিয়ে তাঁবু করেছে। আমরা তো গাড়ি বন্ধ করিনি। আমি অনুরোধ করেছি, পরিবহন মালিকদের। তারা বলেছে তারা বন্ধ করবে না। তাহলে ভয় কিসের?

তিনি বলেন, যারা মুক্তিযুদ্ধ বিশ্বাস করে না, তারাই সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চায় না। তাই বিএনপি নয়াপল্টনে সমাবেশ করতে চায়। বিএনপি আগামী ১০ ডিসেম্বর ঢাকা দখল করতে এলে ক্ষমতাসীন আওয়ামী লীগ বসে থাকবে না। পল্টনের ৩৫ হাজার স্কয়ার ফিট তাদের জন্য নিরাপদ! কেন নিরাপদ? আমরা জানি। আগুন নিয়ে আসবেন, লাঠি নিয়ে আসবেন, বোমা নিয়ে আসবেন, এজন্য আপনাদের জন্য এটা নিরাপদ।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনের স্লোগান নেত্রী বলে দিয়েছেন। ছাত্রলীগ এখন থেকে এটাই স্লোগান দিবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগের স্লোাগান হবে ‘স্মার্ট বাংলাদেশ’। সজিব ওয়াজেদ জয়ের সহযোগিতায় আমাদের নেত্রী ডিজিটাল বাংলাদেশ করেছেন। আমাদের পরবর্তী পরিকল্পনা হচ্ছে বাংলাদেশকে ‘স্মার্ট বাংলাদেশ’ হিসেবে গড়ে তোলা।